পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

ট্রাফিক পুলিশের সঙ্গে দেখা করতে রাস্তার মাঝে রানি

ট্রাফিক পুলিশের সঙ্গে দেখা করতে রাস্তায় নেমে গেলেন রানি মুখার্জি। আগামীকাল মুক্তি পাচ্ছে তাঁর ছবি 'মর্দানি 2'।

By

Published : Dec 12, 2019, 12:26 PM IST

Rani Mukherjee with traffic police
Rani Mukherjee with traffic police

মুম্বই : 'মর্দানি 2' ছবিতে রানি সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন। কোটা শহরের এক ভয়ানক ধর্ষককে ধরার জন্য সেই পুলিশ ও তার টিম দিন রাত এক করে ফেলছেন। আমাদের চারপাশের জীবনেও এরকম বহু মহিলা পুলিশ অফিসার রয়েছেন, যাঁরা এই সমাজকে অপরাধ মুক্ত রাখতে অক্লান্ত পরিশ্রম করেন। তাঁদের সম্মান জানাচ্ছেন রানি।

IANS-কে অভিনেত্রী বললেন, "ট্রাফিক পুলিশ অনেক ক্রাইম প্রতিরোধ করেন। আমাদের, আমাদের পরিবার ও নারীদের সুরক্ষিত রাখার জন্য তাঁরা সযত্নে এই কাজ করে যান। আমি অনেক ট্রাফিক পুলিশের সঙ্গে দেখা করেছি। এই চরিত্রের জন্য নিজেকে তৈরি করতে ওঁদের থেকে অনেক কিছু শিখেছি।"

ছবির পোস্টার..

তিনি আরও বলেন, "আমার মনে হয় ওঁদের কাজকে সবার সামনে নিয়ে এসে, ওঁদের জীবন, চ্যালেঞ্জ, সাহসীকতার কথা সবাইকে জানিয়ে আমাদের সেলিব্রেট করা উচিত। আমি আমার সামর্থ্য অনুযায়ী এই সমস্ত মানুষদের কঠোর পরিশ্রম, ইনস্টিঙ্কট সারা দেশের মানুষের কাছে তুলে ধরতে চাই।"

অপ্রতিরোধ্য রানি..

'মর্দানি 2'-এর স্টোরিলাইন এই সময়ে দাঁড়িয়ে খুবই গুরুত্বপূর্ণ। নাবালক ছেলেরা কীভাবে এরকম পাশবিক ঘটনার সঙ্গে যুক্ত হচ্ছে ও সাজা না পেয়েই ছাড়া পেয়ে যাচ্ছে , তা দেখানো হয়েছে এই ছবিতে। ট্রেলারেই রানির অসাধারণ অভিনয়ে মজেছে সিনেমাপ্রেমী মানুষরা।

ABOUT THE AUTHOR

...view details