পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 4, 2020, 8:13 AM IST

ETV Bharat / sitara

মোদির সমালোচকদের কড়া জবাব দিতে চান রঙ্গোলি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সোশাল মিডিয়া অ্যাকাউন্ট একদিনের জন্য দখল করতে চান কঙ্গনা রানাওয়াতের দিদি রঙ্গোলি চান্দেল । কড়া কথা শোনাতে চান প্রধানমন্ত্রীর সমালোচকদের ।

Rangoli chandel to Pm Modi
Rangoli chandel to Pm Modi

মুম্বই : আসন্ন আন্তর্জাতিক নারী দিবসে কোনও এক অনুপ্রেরণাদায়ক মহিলার নামে নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট উৎসর্গ করতে চলেছেন নরেন্দ্র মোদি । নিজেই এই কথা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী । খোঁজ চলছে যোগ্য মহিলার । তাঁর দেওয়া এই সুবর্ণ সুযোগ পেতে খুবই উৎসাহী রঙ্গোলি চান্দেল । কোটি কোটি মহিলার মতো তিনিও মোদির চোখে সেই একজন অনুপ্রেরণাদায়ক মহিলা হয়ে উঠতে চান একদিনের জন্য হলেও ।

তবে রঙ্গোলির নিজস্ব উদ্দেশ্য় রয়েছে এই ইচ্ছার পিছনে । তিনি এই সুযোগ নিতে চান, মোদির বিরোধী বা সমালোচকদের কিছু কড়া কথা শোনানোর জন্য । রঙ্গোলি নিজেই জানিয়েছেন সে কথা ।

তিনি লিখেছেন, "মোদিজী, প্লিজ় আমি, প্লিজ় আমি । আপনার সমালোচকদের কিছু কড়া কথা শোনানোর ইচ্ছে আছে আমার । দয়া করে সুযোগ দিন ।"

বরাবরই মোদি সরকারের হয়ে গলা চড়িয়েছেন কঙ্গনা-রঙ্গোলি । প্রো-বিজেপি হিসেবে তাঁদের সুপরিচিতি রয়েছে । তাই রঙ্গোলির এই ইচ্ছা খুব একটা অপ্রত্যাশিত নয় কারও কাছে ।

মোদি প্রসঙ্গে একসময়ে কঙ্গনার খোলাখুলি মন্তব্য, "উনি সবথেকে যোগ্য প্রার্থী । বাবা-মায়ের বদান্যতায় উনি এই জায়গাটি অর্জন করেননি । গণতন্ত্রের যোগ্য নেতা উনি । প্রধানমন্ত্রী পদের জন্য আমরা ওঁকেই ভোট দিয়েছি ।"

রঙ্গোলির টুইটে মিশ্র প্রতিক্রিয়া নেটিজেনদের ।

ABOUT THE AUTHOR

...view details