পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 16, 2020, 10:19 PM IST

ETV Bharat / sitara

টুইটারকে ভারত-বিরোধী প্ল্যাটফর্ম বললেন রঙ্গোলি

টুইটারে বিতর্কিত পোস্ট করায় অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছে রঙ্গোলি চান্দেলের । এই বিষয়ে কী প্রতিক্রিয়া কঙ্গনা রানাওয়াতের দিদির ?

rangoli chandel latest news
rangoli chandel latest news

মুম্বই : বিতর্কিত পোস্ট করায় টুইটারে অ্যাকাউন্ট সাসাপেন্ড করা হয়েছে রঙ্গোলির । স্বাভাবিকভাবেই বেজায় চটেছেন কঙ্গনার দিদি । টুইটারকে ভারত-বিরোধী প্ল্যাটফর্ম আখ্যা দিলেন রঙ্গোলি ।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে রঙ্গোলি বলেন, "টুইটার একটি অ্যামেরিকান আর ভারত-বিরোধী প্ল্যাটফর্ম । সেখানে হিন্দু ভগবানদের নিয়ে ঠাট্টা করা যায়, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীকে সন্ত্রাসবাদী বলা যায়, তবে স্বাস্থ্যকর্মী ও পুলিশদের উপর পাথর ছোঁড়ার বিরুদ্ধে কথা বললে সাসপেন্ডেড হতে হয় ।"

সাসপেন্ডেড অ্যাকাউন্ট

তাই টুইটারে ফেরার কোনও ইচ্ছে নেই রঙ্গোলির । বললেন, "আমার কোনও ইচ্ছে নেই আমার ভাবনা আর অনেস্ট মত দিয়ে এই প্ল্যাটফর্মকে সমৃদ্ধ করার । তাই আমি অ্যাকাউন্টটা পুনোরুদ্ধার করছি না ।"

তিনি ছিলেন কঙ্গনার মুখপাত্র । তাহলে এখন কঙ্গনার খবর কী করে পাবেন অনুরাগীরা ? "ওঁর অনেক ইন্টারভিউ আছে । কঙ্গনা একজন বিশাল তারকা । ওঁর কাছে পৌঁছনোর অনেক উপায় আছে । একটা একপেশে প্ল্যাটফর্মকে এড়িয়ে যাওয়াই যায় ।", উত্তর রঙ্গোলির ।

ABOUT THE AUTHOR

...view details