পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 23, 2020, 5:43 PM IST

ETV Bharat / sitara

নতুন বছরের শুরুতেই বড় পরদায় ফিরছেন মিঠুন চক্রবর্তী

মিঠুনের পাশাপাশি ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে মানব কউল, মকরন্দ দেশপান্ডে, আশিস বিদ্যার্থী, আলি আজ়গর, দালিপ তাহিল, ফ্লোরা সাইনির মতো তারকাদের । 8 জানুয়ারি মুক্তি পাবে '12 ও ক্লক'।

asd
asd

মুম্বই : নতুন বছরের শুরুতেই মুক্তি পেতে চলেছে রাম গোপাল ভর্মার পরবর্তী ছবি '12 ও ক্লক'। 8 জানুয়ারি মুক্তি পাবে এই সাইকোলজিকাল হরর ছবিটি । আর এই ছবি দিয়েই নতুন বছরে বড় পরদায় ফিরছেন মিঠুন চক্রবর্তী ।

মিঠুনের পাশাপাশি ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে মানব কউল, মকরন্দ দেশপান্ডে, আশিস বিদ্যার্থী, আলি আজ়গর, দালিপ তাহিল, ফ্লোরা সাইনির মতো তারকাদের । এছাড়াও থাকবেন কৃষ্ণা গৌতম । এই ছবির মাধ্যমেই অভিনয়ে হাতেখড়ি হবে তাঁর ।

ছবিতে এক মনোবিদের চরিত্রে দেখা যাবে মিঠুনকে । আজই প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্টলুক পোস্টার ।

2019-এর এপ্রিলে এই ছবির শুটিং শুরু করেছিলেন রাম গোপাল । প্রথমে ছবির নাম ছির ‘গেহের’। পরে তা পরিবর্তন করা হয় । এই ছবির প্রসঙ্গে রাম গোপাল বলেন, "ভয় একটা মানসিক বিষয় । হরর বিষয়টি সব সময়ই আমাকে টানে । তবে দর্শক যাতে আরও বেশি ভয় পান তার জন্য এই ছবিতে আমি একটা নতুন কৌশল প্রয়োগ করেছি ।"

এর আগে একাধিক হরর ছবির পরিচালনা করেছেন রাম গোপাল । তার মধ্যে 'রাত', 'ভূত', 'ফুঁক' ও 'বাস্তু শাস্ত্র'।

তবে এই মুহূর্তে ‘দা কাশ্মীর ফাইলস’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন মিঠুন । কয়েকদিন আগে শুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি । যদিও এখন তিনি সুস্থ আছেন বলে জানা গিয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details