পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 5, 2020, 8:44 AM IST

ETV Bharat / sitara

নারীদের নামে মাত্র একটা দিন কেন ? প্রশ্ন রকুলের

আন্তর্জাতিক নারী দিবস প্রসঙ্গে নিজের মত শেয়ার করলেন অভিনেত্রী রকুল প্রীত সিং । প্রশ্ন তুললেন, নারীদের নামে মাত্র একটা দিন কেন ?

Rakul Preet on woman's day
Rakul Preet on woman's day

মুম্বই : 8 মার্চ আন্তর্জাতিক নারী দিবস । তবে ওম্যানহুডকে সেলিব্রেট করার জন্য কেন মাত্র একটা দিন বরাদ্দ ? প্রশ্ন তুললেন রকুল । এটাও জানালেন যে, তিনি এই নারী দিবসের কনসেপ্টটাকেই মানেন না ।

অভিনেত্রী বলেন, "আমি নারী দিবসের কনসেপ্টটাকেই মানি না । আমরা তো পুরুষ দিবস পালন করি না । তাহলে নারীদের জন্য কেন আলাদা দিন বরাদ্দ থাকবে ? আমার মনে হয় প্রতিটা দিন নারী দিবস হিসেবে পালন করা উচিত । সবার আগে মহিলাদের সম্মান করা প্রয়োজন, সেটাই সবথেকে জরুরী বিষয় ।"

.

নারীদিবসের পরের দিনই বাঙালিদের দোল ও অবাঙালিদের হোলি । সেদিন কী প্ল্যান রকুলের ? এই প্রশ্নে অভিনেত্রীর জবাব "এই বছর হোলির দিন আমার শুট রয়েছে ।" এই পুরো বছরটাই বেশ ব্যস্ততার মধ্য কাটবে তাঁর । জন আব্রাহামের সঙ্গে 'অ্যাটাক', কমল হাসানের সঙ্গে 'ইন্ডিয়ান 2', কাশভি নায়ারের পরবর্তী প্রোজেক্টে দেখা যাবে তাঁকে ।

ছোটোবেলায় হোলির দিনগুলো এখনও মনে পড়ে রকুলের । কাজের মধ্যে থেকেও নস্ট্যালজিক হয়ে পড়েন তিনি । "ছোটোবেলায় প্রচন্ড রং খেলতাম । আমায় টার্গেট করে লোকজন ডিম অবধি ফেলত । চবে ক্লাস নাইন থেকে আমি আর রং খেলি না । আমার মনে হতে শুরু করে যে, এতে প্রচুর জল নষ্ট হয় ।",স্মৃতি রোমন্থন রকুলের ।

.

ছোটোবেলায় হোলির দিন অনেক মিষ্টিও খেতেন তিনি, এখন ডায়েটের চাপে আর সেটা হয় না । সব মিলিয়ে অনেকটাই বদলে গেছে রকুলের জীবন । তাই কাজের মধ্যে দিয়েই দিনটিকে সেলিব্রেট করবেন তিনি ।

IANS সূত্রে জানা যাচ্ছে এই খবর ।

ABOUT THE AUTHOR

...view details