পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 9, 2020, 10:47 AM IST

ETV Bharat / sitara

"জানি না কেন বিয়েকে চাপ বলে মনে করেন মানুষ !"

বিয়ে জীবনের একটা অন্যতম সুন্দর অধ্যায়, মনে করেন রাকুল প্রীত । অথচ এই প্রজন্মের অনেকেই বিয়ে করাকে একটা চাপ বলে মনে করেন, অবাক অভিনেত্রী ।

Rakul preet believesin marriage
Rakul preet believesin marriage

মুম্বই : বাবা-মায়ের সম্পর্ক দেখে বাচ্চারা অনুপ্রাণিত হয়..ঠিক যেমন রাকুল প্রীত হয়েছেন । বাবা-মায়ের সুন্দর সম্পর্ক দেখে বিয়ের প্রতি আস্থা তৈরি হয়েছে তাঁর । এবং এই প্রজন্মের চিন্তাভাবনার থেকে একেবারে আলাদা তাঁর জীবনদর্শন । তবে শুরু থেকেই এমনটা ছিল না ।

IANS-কে রাকুল বললেন, "আমি অনেকটাই বদলে গেছি । আমার কাছে এখন প্রেম মানে আমার বাবা-মায়ের সম্পর্ক । বিয়ের উপর সম্পূর্ণ আস্থা তৈরি হয়েছে আমার আর সেটা খুব সুন্দর বলে মনে করি আমি । জানি না কেন মানুষ বিয়েকে চাপ বলে মনে করেন ।"

তবে সবারই পাত্র নির্বাচনের ব্যাপারে একটা নিজস্ব পছন্দ থাকে । সেই নিয়েও কথা বললেন রাকুল । বললেন, "তাঁকে লম্বা হতেই হবে । হিল পরেও যেন আমি মাথা উঁচু করে তাঁর দিকে তাকাতে পারি । আর বুদ্ধিদীপ্ত হতে হবে । সবথেকে উল্লেখযোগ্য, বাঁচার একটা লক্ষ্য থাকবে তাঁর জীবনে ।"

রাকুলের বাবা-মা

রাকুলের মতে, কাউকে ভালোবাসলে তাঁকে পুরোপুরি গ্রহণ করা উচিত । অন্তত তিনি এমন ধরনেরই মানুষ । বাবা-মায়ের দেখানো পথে তাই বিয়ের উপর আস্থা রেখে জীবনসঙ্গীকে গ্রহণ করতে চান তিনি । তবে সেটা কবে হবে ? না, সেই উত্তর দেননি তিনি ।

ABOUT THE AUTHOR

...view details