পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 26, 2020, 1:47 PM IST

ETV Bharat / sitara

কোরোনা পরিস্থিতির মধ্যে শুটিং নিয়ে চিন্তায় ছিলেন রাজকুমার

কোরোনা পরিস্থিতির মধ্যে শুটিং প্রসঙ্গে রাজকুমার রাও বলেন, "হ্যাঁ এই পরিস্থিতির মধ্যে শুটিং করার বিষয়টি নিয়ে আমি চিন্তায় ছিলাম । কিন্তু, যে ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে তার জন্য এখন আর খুব বেশি চিন্তা হচ্ছে না ।"

sdf
df

মুম্বই : লকডাউন শিথিল হওয়ার পর ইতিমধ্যেই শুটিং শুরু করে দিয়েছেন রাজকুমার রাও । 30 অক্টোবর থেকে চণ্ডীগড়ে চলছে তাঁর পরবর্তী ছবির শুটিং । সেখানে কৃতি শ্যাননের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাঁকে । কোরোনা পরিস্থিতির কথা মাথায় রেখে শুটিংয়ের সময় একাধিক সুরক্ষা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন তিনি ।

কোরোনা পরিস্থিতির মধ্যে শুটিং প্রসঙ্গে রাজকুমার রাও বলেন, "এই পরিস্থিতির মধ্যে শুটিং করার বিষয়টি নিয়ে আমি চিন্তায় ছিলাম । কিন্তু, যে ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে তার জন্য এখন আর খুব বেশি চিন্তা হচ্ছে না । এখানে আসার পর প্রথম সাতদিন আমরা জৈব সুরক্ষা বলয়ের মধ্যে ছিলাম । সবার কোরোনা পরীক্ষা করা হয়েছে । এছাড়াও টিমের তরফে একাধিক সুরক্ষা নেওয়া হয়েছে । যা সত্যিই অসাধারণ ।"

তিনি আরও বলেন, "আমার মনে হয় কাজটা খুবই দরকারি । লকডাউন শিথিল হওয়ার পরই 'বেল বটম'-এর শুটিং শুরু করেছিলেন অক্ষয় কুমারজি । তিনি যেভাবে ওই সময় শুটিং শেষ করেছিলেন সেটা সত্যিই অসাধারণ । কয়েকদিন পর পরিস্থিতি ঠিক হয়ে গেলেই সবাই বাইরে বের হবেন এবং সিনেমা দেখার ইচ্ছে প্রকাশ করবেন । আর সেই কারণে এখন আমাদের কাজ করতে হবে । অবশ্যই নিজেদের সুরক্ষার কথা মাথায় রেখেই আমাদের সবকিছু করতে হবে ।"

মাত্র কয়েকদিন আগেই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে রাজকুমারের দুটি ছবি 'ছলাং' ও 'লুডো'। প্রশংসিত হয়েছে ছবি দুটি । যদিও ডিজিটাল প্ল্যাটফর্মে ছবি মুক্তি পাক সেটা একেবারেই চান না তিনি । এ প্রসঙ্গে তিনি বলেন, "আমি চাই না যে ডিজিটাল প্ল্যাটফর্মে ছবিগুলি মুক্তি পাক । কিন্তু, নির্মাতারা ভেবেছিলেন উৎসবের মরসুমে দর্শকরা ভালো ছবি দেখতে চাইবেন । আর সেই কারণেই ছবিটি ডিজিটালে রিলিজ় করা হয়েছে । কারণ থিয়েটারে গিয়ে এই মুহূর্তে অনেকেই ছবি দেখতে চাইবেন না । কিন্তু, ছবিগুলি ডিজিটালে রিলিজ় করলে দর্শকরা যখন খুশি ছবিটি দেখতে পারবেন ।"

রাজকুমার ও কৃতি ছাড়াও এই ছবিতে রয়েছেন অপারশক্তি খুরানা, পরেশ রাওয়াল ও রত্না পাঠক । ছবিটি পরিচালনা করছেন অভিষেক জৈন । আর প্রযোজনায় রয়েছেন দীনেশ বিজন ।

ABOUT THE AUTHOR

...view details