পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

ইনসাইডার হোক বা আউটসাইডার, সফল হওয়া কঠিন : রাধিকা

তিনি ইন্ডাস্ট্রির আউটসাইডার । নিজের যোগ্যতাতেই ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হয়েছেন তিনি । সাহসী চরিত্র হোক বা জটিল অভিব্যক্তি, পরিচালকের অন্যতম পছন্দ রাধিকা আপ্তে । নেপোটিজ়ম নিয়ে নিজের মত জানালেন রাধিকা ।

By

Published : Sep 7, 2020, 11:35 AM IST

Radhika Apte on nepotism
Radhika Apte on nepotism

মুম্বই : সুশান্তের মৃত্যুর পর ইন্ডাস্ট্রিতে ইনসাইডার-আউটসাইডার বিতর্ক যখন তুঙ্গে, তখন সেই আগুনে ঘি দিতে নারাজ রাধিকা । বরং তিনি মনে করেন যে, ইন্ডাস্ট্রি ইনসাইডারদের কাছেও সাফল্য পাওয়াটা খুব একটা সোজা নয় ।

IANS-কে রাধিকা বললেন, "আমি এই আলোচনার অংশ হতে চাই না । তবে এটুকু বলব যে, এটা শুধুমাত্র ইনসাইডার আর আউটসাইডারদের বিতর্ক নয় । এটা অনেক বড় একটা আলোচনা । একটা জবাবে বিশ্লেষণ করা যাবে না বিষয়টা ।"

আলোচনাটিকে জটিল করার পরিবর্তে অনেক বেশি মানবিক করে দিলেন অভিনেত্রী । বললেন, "ইনসাইডার বা আউটসাইডার দু'জনের জন্যই সাফল্য পাওয়াটা কঠিন । কোনও বিশেষ পরিবারে জন্মগ্রহণ করলেই তার লড়াই শেষ হয়ে যায় না । তাই জবাব দেওয়াটা খুব একটা সহজ নয় ।"

.

নিজের মতো করে নিজের ক্যারিয়ার সাজিয়েছেন রাধিকা । ছোট্ট ছোট্ট পদক্ষেপে এত বছর ধরে একটা জায়গা ধরে রেখেছেন তিনি । 2005 সালে 'বাহ ! লাইফ হো তো অ্যায়সি' ছবির একটি ছোট্ট চরিত্র দিয়ে শুরু । এরপর 'শোর ইন দ্য সিটি', 'বদলাপুর', 'সেক্রেড গেমস', 'ঘোল', 'ফোবিয়া', 'লাস্ট স্টোরিজ়', 'রাত আকেলি হ্যায়'-র মতো লাগাতার ছবি করেছেন তিনি ।

তবুও জন্মদিনের দিন রাধিকার সহজ স্বীকারোক্তি, "আমি শুধুমাত্র খ্যাতি পেতে আসিনি । হ্যাঁ, কিছু কিছু সুবিধা ভোগ করতে ভালো লাগে আমার, তবে সাফল্য-ব্যর্থতাকে সিরিয়াসলি নিইনি কোনওদিন ।"

ABOUT THE AUTHOR

...view details