পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

বাড়িতে নিজেই নিজের চুল কাটলেন রাধিকা

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রাধিকা । হাসি হাসি মুখে চুলগুলিকে সামনে নিয়ে ছবিটি তোলেন । ক্যাপশনে লেখেন, "কাঁচি নিয়ে চুল কাটব । এমনিতে লম্বা চুল আমার খুবই ভালো লাগে । কিন্তু, এগুলোকে এখন বিদায় জানানোর সময় এসে গিয়েছে ।"

By

Published : May 18, 2020, 9:53 AM IST

sdf
sdf

মুম্বই : লকডাউনের মধ্যে বন্ধ পার্লার । ফলে ত্বকের পরিচর্যা বাড়িতেই সারছেন তারকারা । চুলও বাড়িতেই কাটছেন বাড়িতেই । কেউ নিজে কাটছেন । আবার কেই সাহায্য নিচ্ছেন প্রিয়জনের । আর এবার এই তালিকায় যুক্ত হলেন রাধিকা আপ্তেও ।

লকডাউন জারির আগেই স্বামী বেনেডিক্ট টেলরের সঙ্গে দেখা করতে লন্ডন যান রাধিকা । এখনও সেখানেই রয়েছেন তিনি । শুটিং বন্ধ থাকায় লন্ডন থেকে দেশে না ফিরে এই সময়টা স্বামীর সঙ্গেই কাটাবেন বলে ঠিক করেন । তবে সেখানে সুস্থ রয়েছেন বলে ফ্যানদের জানিয়েছেন তিনি ।

লন্ডনে এখন স্বামীর সঙ্গে কোয়ারানটিনে রয়েছেন রাধিকা । এই অবস্থায় বাড়ি থেকে বের হচ্ছেন না তিনি । এদিকে লকডাউনের জেরে বন্ধ পার্লার । তাই এখন বাইরে গিয়ে চুলও কাটতে পারছেন না । কিন্তু, কতদিন আর চুল না কেটে থাকবেন ? সঠিক যত্ন না পেয়ে খারাপ হয়ে যাচ্ছে চুলও । তাই এবার বাড়িতে নিজেই নিজের চুল কাটলেন অভিনেত্রী ।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন রাধিকা । হাসি হাসি মুখে চুলগুলিকে সামনে নিয়ে ছবিটি তোলেন । তার ক্যাপশনে লেখেন, "কাঁচি নিয়ে চুল কাটব । এমনিতে লম্বা চুল আমার খুবই ভালো লাগে । কিন্তু, এগুলোকে এখন বিদায় জানানোর সময় এসে গিয়েছে ।"

তবে শুধু রাধিকাই প্রথম নন । এর আগে লকডাউনের মধ্যে স্বামীদের হেয়ারস্টাইলিস্টের ভূমিকায় দেখা গিয়েছে সোনম কাপুর ও অনুষ্কা শর্মাকে । রান্নাঘরের কাঁচি দিয়ে বিরাটের চুল কাটতে দেখা গিয়েছিল অনুষ্কাকে । স্ত্রীয়ের চুল কাটায় মুগ্ধ হয়েছিলেন বিরাট । আর তারপর আনন্দের হেয়ারস্টাইলিস্টের ভূমিকায় দেখা যায় সোনমকে । অন্যদিকে কারও উপর ভরসা না করে নিজেই নিজের হেয়ারস্টাইলিস্ট হয়ে উঠেছিলেন ইলিয়ানা । আর এবার ইলিয়ানার মতো নিজেই নিজের চুল কাটলেন রাধিকাও ।

ABOUT THE AUTHOR

...view details