পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 25, 2020, 9:10 AM IST

ETV Bharat / sitara

ইনস্টাগ্রামে 50 মিলিয়ন ফলোয়ার প্রিয়াঙ্কার

হ্যাঁ, ঠিকই শুনেছেন । ইনস্টাগ্রামে 50 মিলিয়ন ফলোয়ার ছুঁলেন প্রিয়াঙ্কা চোপড়া ।

Priyanka Chopra instagram follower
Priyanka Chopra instagram follower

মুম্বই : দেশি গার্ল থেকে আজ গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া । দেশের বেড়া পেরিয়ে আন্তর্জাতিক স্তরে আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠা সহজ কথা ছিল না মেয়েটার জন্য । তবে তিনি করে দেখালেন । শুধু তাই নয়, ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার ফলোয়ার সংখ্যা ছুঁল 50 মিলিয়ন । জানান দিল কতটা জনপ্রিয় তিনি...

এই উপলক্ষ্যে একটি ভিডিয়ো শেয়ার করেছেন প্রিয়াঙ্কা । ক্যাপশনে লিখেছেন, "আমার সঙ্গে, আমার জন্যে থাকায় অনেক ধন্যবাদ । আমরা অনেকটা পথ এগিয়ে এসেছি আর ভগবানের আশীর্বাদে আরও অনেকটা পথ চলতে হবে আমাদের । সবাইকে অনেক ভালোবাসা ।"

2019 সালে ইনস্টাগ্রামে 'সর্বাধিক ধনী ভারতীয় সেলেব্রিটি' হিসেবে নির্বাচিত হন প্রিয়াঙ্কা । 'মোস্ট ফলোড অ্যাকাউন্ট অন ইনস্টাগ্রাম'-এর জন্য পুরস্কৃতও হন । শোনা যায়, প্রতিটি স্পনসর্ড পোস্টের জন্য তিনি 1 কোটা 95 লক্ষ টাকা পেয়ে থাকেন প্রিয়াঙ্কা । ফলোয়ার সংখ্যার নিরিখেই নির্ধারিত হয় এই টাকার অঙ্ক ।

দেশি গার্ল থেকে তিনি যে এভাবে আন্তর্জাতিক স্টার হয়ে উঠবেন তা কে জানত ? প্রিয়াঙ্কার হাতে এখন বেশ কয়েকটা আন্তর্জাতিক প্রোজেক্ট । তাঁকে দেখা যাবে নেটফ্লিক্সের 'উই ক্যান বি হিরোজ়'-এ, যেখানে প্রিয়াঙ্কার সঙ্গে রয়েছেন রাজকুমার রাও । এছাড়াও মা আনন্দ শীলার জীবন অবলম্বনে তৈরি 'শীলা' ফিল্মে নাম ভূমিকায় প্রিয়াঙ্কা, সেটি অ্যামাজ়ন স্টুডিয়োর জন্য । এছাড়া 'ম্যাট্রিক্স' সিরিজ়ের পরবর্তী ছবিতে লিড চরিত্রে রয়েছেন তিনি ।

প্রিয়াঙ্কার এই উত্থানে গর্বিত বলিউড । কারণ, এখান থেকেই তো তাঁর যাত্রা শুরু, সেটা ভুললে চলবে কী করে ?

ABOUT THE AUTHOR

...view details