পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 4, 2021, 12:47 PM IST

ETV Bharat / sitara

রান্না না জানার সমস্যা হাড়ে হাড়ে টের পাচ্ছেন প্রিয়াঙ্কা

অ্যামেরিকায় থেকে দুটি খাবার ভীষণ মিস করেন প্রিয়াঙ্কা চোপড়া । আর এই খাবারগুলো ছাড়া ভালো থাকতে পারেন না তিনি । এদিকে রান্নাও জানেন না প্রিয়াঙ্কা । খুব সমস্যায় অভিনেত্রী ।

Priyanka Chopra food habit
Priyanka Chopra food habit

মুম্বই : ফিটনেস ফ্রিক প্রিয়াঙ্কা খেতে খুব ভালোবাসেন । বেশি খেয়ে ফেললে বেশি করে ওয়ার্কআউট করেন তিনি । কিন্তু, অ্যামেরিকায় থেকে নিজের পছন্দের খাবার খেতে পারেন কই ? রান্না করতে পারেন না বলে, অনেক ভারতীয় খাবারের থেকেই বঞ্চিত হন অভিনেত্রী ।

তবে দু'টো খাবারকে সবচেয়ে বেশি মিস করেন প্রিয়াঙ্কা । আইএএনএস-কে তিনি জানালেন, "বাড়িতে তৈরি ভারতীয় খাবার আমার খুব পছন্দের । তবে সবচেয়ে মিস করি প্রতিদিনের রুটি আর ডাল ।"

ফিটনেস ফ্রিক প্রিয়াঙ্কা চোপড়া । আর রুটি-ডালে তেমন কোনও ক্ষতিও হয় না শরীরে, মেদ বাড়ারও প্রশ্ন নেই । স্বাদে আর পুষ্টিতে সেরা এই যুগল । অ্যামেরিকায় থাকতে গিয়ে রুটি-ডাল খাওয়া থেকে বঞ্চিত হন অভিনেত্রী ।

দ্য হোয়াইট টাইগার

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত 'দ্য হোয়াইট টাইগার' মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে । রাজকুমার রাওয়ের সঙ্গে প্রিয়াঙ্কার অভিনয় নজর কাড়লেও, ছবির 'হিরো' কিন্তু তরুণ আদর্শ গৌরব । তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক থেকে শুরু করে সমালোচক ।

ABOUT THE AUTHOR

...view details