পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 26, 2020, 11:55 AM IST

ETV Bharat / sitara

প্রথম দেখার কথা মনে করে...

2018-র 25 মে নিকের সঙ্গে প্রথমবার ডেটে গিয়েছিলেন প্রিয়াঙ্কা । আর সেই দিনটাকে স্মরণ করে সম্প্রতি সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করেন এই তারকা দম্পতি ।

sdf
df

মুম্বই : দু'বছর আগে নিক জোনাসের সঙ্গে প্রথমবার ডেটে গিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া । তারপরই প্রেম ও বিয়ে । আর সেই দিনটাকে স্মরণ করে সম্প্রতি সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করেন এই তারকা দম্পতি ।

2018-র 25 মে নিকের সঙ্গে প্রথমবার ডেটে গিয়েছিলেন প্রিয়াঙ্কা । আর সেই দিনটা স্মরণীয় হয়ে রয়েছে তাঁদের কাছে । ওইদিনই প্রথমবার একসঙ্গে ছবিও তোলেন তাঁরা । নিকের সঙ্গে তোলা একটি ছবি সম্প্রতি সোশাল মিডিয়ায় শেয়ার করেন প্রিয়াঙ্কা । সেখানে মাথায় টুপি পরে কুল লুকে ক্যামেরায় পোজ় দিতে দেখা গিয়েছে দেশি গার্লকে । আর নিকের লুক শান্ত ।

এই ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, "আজ থেকে 2 বছর আগে আমরা আমাদের প্রথম ছবিটি একসঙ্গে তুলেছিলাম । তারপর থেকে প্রতিদিনই তুমি আমাকে অন্তহীন আনন্দ এবং সুখ দিয়েছ । নিক আমি তোমাকে ভালোবাসি । আর আমাদের জীবনকে সুন্দর করে তোলার জন্য তোমাকে ধন্যবাদ ।"

এরপর প্রিয়াঙ্কার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে টুইট করেন নিকও । তিনি লেখেন, "এই সুন্দরী মহিলার সঙ্গে আজ থেকে দু'বছর আগে আমি প্রথমবার ডেটে গিয়েছিলাম । এটি আমার জীবনের সেরা দু'বছর । আর তার সঙ্গেই বাকি জীবনটা কাটানোর সুযোগ পেয়েছি বলে আমি নিজেকে ভাগ্যবান বলে মনে করি । হ্যাপি টু ইয়ার্স প্রিয়াঙ্কা চোপড়া ।"

2018-র 1 ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্যালেসে ক্রিশচান মতে বিয়ে হয় নিক-প্রিয়াঙ্কার । এরপর 2 ডিসেম্বর ওই একই জায়গাতে হিন্দু মতে বিয়ে করেন তাঁরা । এরপর দিল্লিতে রিসেপশন পার্টিও দেন । ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রাই উপস্থিত ছিলেন ওই পার্টিতে । এরপর বলি তারকাদের জন্য মুম্বইতে আলাদা করে পার্টির আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা ও নিক ।

ABOUT THE AUTHOR

...view details