পশ্চিমবঙ্গ

west bengal

অভিনয় থেকে কেন ব্রেক চাইছেন পঙ্কজ ত্রিপাঠী?

By

Published : May 9, 2019, 11:07 PM IST

বলিউডে যেমন বদলেছে ফিল্মের পরিভাষা তেমনই বদলেছে হিরোর সংজ্ঞা। হিরো বলতে এখন সিক্স প্যাক অ্যাব বা চকোলেট বয় লুক কোনওটাই নয়। যাঁরা এতদিন চরিত্রাভিনেতার ভূমিকায় অভিনয় করে এসেছেন তাঁরাই আজ গল্পের প্রয়োজনে ও অভিনয়ের জোরে গুরুত্বপূর্ণ হয়ে উঠছেন। এই সব অভিনেতাদের মধ্যে পঙ্কজ ত্রিপাঠী অন্যতম। তবে তিনি ব্রেক চাইছেন অভিনয় থেকে। কেন?

পঙ্কজ ত্রিপাঠী

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে পঙ্কজ বলেন, "৩৬৫ দিনের মধ্যে আমি ৩৫০ দিন কাজ করেছি। এক বছরে আমি কতগুলো ছবি আর ওয়েব সিরিজ় করেছি আমি গুনতে পারিনি। এ বছরে এর মধ্যেই আমি আটটা থেকে দশটা প্রজেক্টে কাজ করে ফেলেছি।"

মাশান ছবিতে

আর তাই কাজের থেকে একটা ব্রেক চাইছেন অভিনেতার। 'ক্রিমিনাল জাস্টিস' হোক বা 'মিরজ়াপুর', 'লুকা ছুপি' হোক বা 'তসকান্ত ফাইল', পঙ্কজ প্রতিটি জায়গায় প্রতিটি চরিত্রে সমান স্বচ্ছন্দ। তাই স্বাভাবিকভাবেই তাঁর চাহিদা বাড়ছে ফিচার ফিল্ম থেকে শুরু করে ওয়েব সিরিজ়ে। তবে তিনি কোনও ভাবেই একঘেয়ে হতে চান না।

নিউটন ছবির প্রিমিয়ারে

পঙ্কজ বললেন, "আমি এই ব্যাপারটা নিয়ে বেশ চিন্তায় থাকি। আমায় যেসব কাজ অফার করা হয় সেগুলোর মধ্যে আমি সেরাটাকে বেছে নিই আর তার মধ্যেও নতুন কিছু যোগ করার চেষ্টা করি। তবে যাতে কখনও একঘেয়ে না হয়ে যাই সেই জন্য আমি প্রত্যেক মুহূর্তে লড়াই করে যাই।"

নীল বাট্টে সন্নাটা- ছবিতে

পরের বছর একটা ব্রেক নেবেনই কাজের থেকে, প্রতিজ্ঞা পঙ্কজ ত্রিপাঠীর।

ABOUT THE AUTHOR

...view details