পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 11, 2020, 3:15 PM IST

ETV Bharat / sitara

লকডাউন ভাঙলে শাস্তি দিতে শোনানো হবে 'মাসাকলি 2.0', মিম জয়পুর পুলিশের

একটি মিম ব্যবহার করে জয়পুর পুলিশ বলে, যারা লকডাউন ভেঙে অপ্রয়োজনে শহরে ঘোরাঘুরি করবে তাদের শাস্তি দিতে 'মাসাকলি' গানটির রিমিক্স শোনাবে তারা ।

dfg
dfg

মুম্বই : ইতিমধ্যেই 'মাসাকলি 2.0'-র সমালোচনা করেছেন অনেকে । দিল্লি-6 সিনেমার' মাসাকলি' গানটির এই রিমিক্স অনেকেরই পছন্দ হয়নি । এনিয়ে টুইট করেছেন ওই সিনেমার সংগীত পরিচালক এর আর রহমান । টুইট করেছেন অরিজিনাল গানটির গীতিকারও । আর এবার এই গানটির রিমিক্সটে ট্রোলড করল দিল্লি মেট্রো ও জয়পুর পুলিশ ।

দিল্লি মেট্রো রেল কর্পোরেশনের তরফে টুইটে লেখা হয়, "অরিজিনাল ট্র্যাকটিকে কেউ হারাতে পারবে না । তার উপর গানটিতে আমাদের দেখানোয় আমরা একটু পক্ষপাতদুষ্ট ।" 'দিল্লি-6' সিনেমার এই গানটিতে দিল্লি মেট্রোকে দেখানো হয়েছে ।

দিল্লি মেট্রোর এই পোস্টটি অনেকেরই চোখ এড়ায়নি । যেমন অভিনেত্রী সোনম কাপুর । তিনি হার্ট ইমোজি দিয়ে সেটি রিটুইট করেন ।

তবে এদিক দিয়ে একধাপ এগিয়ে জয়পুর পুলিশ । একটি মিম ব্যবহার করে তারা বলেছে, যারা লকডাউন ভেঙে অপ্রয়োজনে শহরে ঘোরাঘুরি করবে তাদের শাস্তি দিতে 'মাসাকলি' গানটির রিমিক্স শোনাবে তারা ।

অরিজিনাল গানটি গেয়েছিলেন মোহিত চৌহান । সংগীত পরিচালক ছিলেন এ আর রহমান । আর গীতিকার প্রসূন জোশি । তাঁরা যে এই রিমিক্স নিয়ে সন্তুষ্ট নন, টুইট করে তাঁরা তা বুঝিয়ে দিয়েছেন । বি টাউনের তারকা ও নেটিজেনদের অনেকেরই সমর্থন পেয়েছেন তাঁরা ।

মাসাকলি 2.0 নাম উল্লেখ না করে রহমান লিখেছিলেন, "কোনও শর্ট কাট নয়, অনেকগুলো নিদ্রাহীন রাত, বারবার লেখার পর তৈরি হয়েছে। 200-রও বেশি মিউজ়িশিয়ন 365 দিন খেটে এমন একটা মিউজ়িক তৈরি করার চেষ্টা করেছেন যা দীর্ঘদিন মানুষের মনে থেকে যায় ।"

ABOUT THE AUTHOR

...view details