পশ্চিমবঙ্গ

west bengal

রাজনৈতিক চাপে পড়ে সুশান্ত মামলায় কোনও FIR দায়ের করেনি মুম্বই পুলিশ

By

Published : Aug 13, 2020, 2:23 PM IST

সুপ্রিম কোর্টকে এমনই জানাল বিহার পুলিশ । জানাল যে, না তো মুম্বই পুলিশ কোনও FIR দায়ের করেছে, না বিহার পুলিশকে কোনওরকম সহযোগিতা করেছে ।

Sushant singh rajput case update
Sushant singh rajput case update

মুম্বই : সুশান্ত মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী সুপ্রিম কোর্টের কাছে আর্জি জানিয়েছিলেন যে,তদন্ত যেন পটনা থেকে মুম্বইতে শিফ্ট করা হয় । সেই মামলার শুনানি ছিল আজ । তবে সুপ্রিম কোর্ট এখনও এই বিষয়ে কোনও সিদ্ধান্ত জানায়নি ।

এদিকে বিহার সরকার সুপ্রিম কোর্টের কাছে একের পর এক অভিযোগ করেছে মুম্বই পুলিশের বিরুদ্ধে । তারা জানিয়েছে যে, সুশান্ত মামলায় কোনও FIR দায়ের করেনি মুম্বই পুলিশ । রাজনৈতিক চাপই এর কারণ বলে মনে করছে বিহারের পুলিশ । তারা এই অভিযোগও জানায় যে, মুম্বইতে তদন্ত করাকালীন সেখানকার পুলিশের তরফ থেকে কোনও সহযোগিতা করা হয়নি ।

সব শুনে সুপ্রিম কোর্ট সমস্ত অভিযোগ লিখিতভাবে জানানোর কথা বলেছে । তার আগে মামলার কোনও চূড়ান্ত রায় দেয়নি কোর্ট । খবর জানা যাচ্ছে IANS সূত্রে ।

.

বিহার থেকে মুম্বই গিয়ে কোয়ারানটিনে থাকতে বাধ্য হয়েছিলেন IPS অফিসার বিনয় তিওয়ারি । তাঁকে জোর করে কোয়ারানটিনে পাঠায় BMC । এই প্রসঙ্গেও মুম্বই পুলিশের তুলোধনা করে বিহার পুলিশ ।

সুশান্ত মামলার তদন্তভার CBI-এর কাঁধে পুরোপুরি তুলে দিতে চায় বিহার পুলিশ । কেউ বাধা সৃষ্টি করলে উপযুক্ত ব্যবস্থা নেওয়ারও কথা জানায় তারা ।

ABOUT THE AUTHOR

...view details