পশ্চিমবঙ্গ

west bengal

অর্জুন রামপালের বাড়িতে NCB-র তল্লাশি

By

Published : Nov 9, 2020, 1:13 PM IST

Updated : Nov 9, 2020, 1:19 PM IST

এবার অর্জুন রামপালের বাড়িতে পৌঁছল নারকোটিক্স কন্ট্রোল বিওরো । অভিনেতার সঙ্গে রয়েছে মাদকযোগ, আন্দাজ NCB আধিকারিকদের ।

NCB raid in Arjun rampal's house
NCB raid in Arjun rampal's house

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদক যোগের ইঙ্গিত পায় তদন্তকারীরা । এরপরই তদন্ত শুরু করে NCB । এখনও জারি রয়েছে তদন্ত । ইতিমধ্যেই বলিউডের একাধিক তারকার নাম জড়িয়েছে মাদক মামলার সঙ্গে । এই তালিকার সাম্প্রতিকতম সংযোজন হলেন অর্জুন রামপাল ।

ANI সূত্রে জানা যাচ্ছে যে অর্জুনের মুম্বইয়ের বাড়িতে হানা দিয়েছে NCB । গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডস ও ছেলে অরিকের সঙ্গে সেখানে থাকেন তিনি ।

গতকাল অর্থাৎ 8 নভেম্বর মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে প্রযোজক ফিরোজ় নাদিয়াওয়ালার স্ত্রী সাবানা সইদকে । তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয় 4 লাখ টাকার মাদক ।

জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে ফিরোজ়কেও । 'ফির হেরা ফেরি', 'ওয়েলকাম' ও 'আওয়ারা পাগল দিওয়ানা'-র মতো ছবির প্রযোজনা করেছেন তিনি ।

সূত্রের খবর, এক মাদক পাচারকারীকে গ্রেপ্তার করে NCB । তাকে জিজ্ঞাসাবাদের পরই উঠে আসে কয়েকটি নাম । সেই মতো গতকাল ও আজ আন্ধেরি, খারঘর, মালাড, লোখান্ডওয়ালা ও কোপারখাইরানের বেশ কয়েকটি জায়গায় তল্লাশি চালায় NCB । ওই সব এলাকা থেকে 6 কিলো গাঁজা ও কিছু পরিমাণ চরস উদ্ধার করা হয় । এছাড়া বেশ কিছু পরিমাণ টাকা ও কয়েকটি গাড়িও উদ্ধার করা হয়েছে বলে জানা গিয়েছে ।

এবার কি তাহলে আরও বড় বড় নাম জড়াবে এই ড্রাগ মামলায় । প্রশ্ন তুলছেন দেশবাসী ।

Last Updated : Nov 9, 2020, 1:19 PM IST

ABOUT THE AUTHOR

...view details