পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 5, 2020, 9:02 PM IST

ETV Bharat / sitara

গ্রেপ্তার সুশান্ত সিংয়ের রাঁধুনি

ড্রাগ লেনেদেনের ঘটনায় দীপ্তেশ সাওয়ান্তের হাত ছিল বলে মনে করছেন নারকোটিকস কন্ট্রোল বিওরোর আধিকারিকরা ।

Sushant Singh Rajput
সুশান্ত সিং রাজপুত

মুম্বই, 5 সেপ্টেম্বর : সুশান্ত সিং রাজপুতের রাঁধুনি দীপ্তেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করল নারকোটিকস কন্ট্রোল বিওরো । অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে আজই দীপ্তেশ সাওয়ান্তকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল । এরপর তাঁকে গ্রেপ্তার করে NCB । ড্রাগ লেনদেনে ঘটনায় তাঁর হাত রয়েছে বলে মনে করছে নারকোটিকস কন্ট্রোল বিওরো ।

NCB-র ডেপুটি ডিরেক্টর কে পি এস মলহোত্রা জানিয়েছেন, "সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় জড়িত থাকার সন্দেহে তাঁর রাঁধুনি দীপ্তেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করেছে NCB । বয়ান ও ডিজিটাল প্রমাণের ভিত্তিতে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে । আগামীকাল বেলা 11 টায় তাঁকে আদালতে পেশ করা হবে । যাঁদের গ্রেপ্তার করা হয়েছে, তাঁদের আবারও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ।"

আরও পড়ুন : মাদক যোগ ? মুম্বইয়ের আদালতে পেশ করা হবে রিয়ার ভাই সৌভিককে

এর আগে সুশান্ত সিংয়ের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী ও স্যামুয়েল মিরান্ডাকে গ্রেপ্তার করেছিল নারকোটিকস কন্ট্রোল বিওরো ।

আরও পড়ুন : এখনই জামিন নয়, বাড়ল সৌভিক আর মিরান্ডার জেল হেফাজতের মেয়াদ

এতদিন ধরে সুশান্তের ল্যাপটপ বা ফোনের চ্যাট থেকে যে সমস্ত তথ্য উদ্ধার করা হয়েছে, সেগুলোর ভিত্তিতে সৌভিক আর মিরান্ডাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে শোনা যাচ্ছে । সূত্রের খবর, রবিবার রিয়াকেও নাকি তলব করবে নারকোটিকস কন্ট্রোল বিওরো । কারণ জেরার মুখে মিরান্ডা জানিয়েছেন যে, রিয়া ও তার ভাইয়ের পরমার্শেই ড্রাগ লেনদেন করতেন তিনি । যদিও রিয়ার আইনজীবী সতীশ মানশিন্দে বলেছিলেন, "রিয়া জীবনে কখনও মাদক সেবন করেননি । যে কোনও সময় রক্ত পরীক্ষার জন্য প্রস্তুত তিনি ।"

ABOUT THE AUTHOR

...view details