পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 23, 2020, 12:33 PM IST

ETV Bharat / sitara

"অনুপম জোকার", নাসিরুদ্দিন শাহের মন্তব্যে ক্ষোভপ্রকাশ অনুপমের

একদিকে CAA-NRC-র সমর্থক অনুপম খের । অন্যদিকে সরকার প্রণীত এই আইনের তীব্র বিরোধী নাসিরুদ্দিন শাহ । তাঁদের এই মতপার্থক্য জন্ম দিল এক অপ্রত্যাশিত বিতর্কের । নাসির অনুপমকে "জোকার" বলায় উত্তরে অনুপম নাসিরকে "হতাশাগ্রস্ত" বললেন ।

Nasseruddin Shah to Anupam Kher
Nasseruddin Shah to Anupam Kher

মুম্বই : অনুপম খের BJP সমর্থক । তিনি বরাবরই তাঁর রাজনৈতিক প্রেফারেন্স নিয়ে সরব । অন্যদিকে নাসিরুদ্দিন বরাবর BJP-র বিরুদ্ধে গলা চড়িয়েছেন । তাবড় এই দুই অভিনেতার মতপার্থক্য এক কাদা ছোঁড়াছুঁড়ির পর্যায়ে পৌঁছল । নাসির অনুপমকে "ক্লাউন" বলায় উত্তরে অনুপম তাঁকে "হতাশাগ্রস্ত" তকমা দিলেন ।

একটি সাক্ষাৎকারে অনুপমের উদ্দেশে নাসির বলেন, "অনুপম খের এই আইনের সপক্ষে সরব হয়েছেন । আমার মনে হয় না ওকে খুব একটা সিরিয়াসলি নেওয়ার প্রয়োজন রয়েছে । ও একটা ক্লাউন (জোকার)।" অনুপমকে "সাইকোপ্যাথ" বলেও উল্লেখ করেন নাসির ।

নাসিরের মন্তব্যে অনুপম সোশাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন । সেখানে তিনি নাসিরুদ্দিনকে "জনাব নাসিরুদ্দিন শাহ সাহেব" বলে সম্বোধন করেছেন ।

অনুপম বলেছেন "আমি আপনার সাক্ষাৎকারটা দেখলাম, যেখানে আপনি আমার অনেক প্রশংসা করেছেন । তার জন্য ধন্যবাদ । তবে আপনাকে জানিয়ে রাখতে চাই যে, আমি কখনই আপনার কথাকে সিরিয়াসলি নিইনি । যদিও আমি কখনই আপনার ব্যাপারে কোনও খারাপ কথা বলিনি, তবে আজ বলব ।"

কী বললেন অনুপম ? তিনি বললেন, "সারা জীবন ধরে এত সাফল্য পাওয়ার পরও আপনি হতাশাগ্রস্ত । আপনি যখন দিলীপ কুমার, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রাজেশ খান্না, বিরাট কোহলির মতো ব্যক্তিত্বদের সমালোচনা করতে পারেন..তখন আমায় বলতেই হয় যে, আমার কোম্পানি বেশ ভালো"

শুনে নিন অনুপম খেরের সম্পূর্ণ বক্তব্য...

ABOUT THE AUTHOR

...view details