পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 20, 2020, 9:07 PM IST

ETV Bharat / sitara

"আমার উপস্থিতি যদি কো-অ্যাক্টরকে বিব্রত করে, সেটা কাম্য নয়"

নাসিরুদ্দিন শাহের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিনশেয়ার করতে অনেকেই বেশ ঘাবড়ে যান । তবে এই ব্যাপারটা নাসিরুদ্দিনের জন্য খুব একটা আনন্দের নয় । তাঁর উপস্থিতি যদি কাউকে বিব্রত করে তাহলে সেটা নাসিরের কাছে কোনওভাবেই কাম্য নয় ।

naseeruddin shah birth day
naseeruddin shah birth day

মুম্বই : আজ নাসিরুদ্দিন শাহের 70 তম জন্মদিন । তাঁর অভিনয় দক্ষতার কথা নতুন করে বলার কিছু নেই । তাঁর সঙ্গে অভিনয় করতে গিয়ে অনেকেই বেশ ঘাবড়ে যান । কিন্তু, বিষয়টা নাসিরুদ্দিনের জন্য মোটেই সুখের নয় ।

IANS-কে নাসির বললেন, "আমার উপস্থিতি যদি কো-অ্যাক্টরকে বিব্রত করে, সেটা কখনই কাম্য নয় । সেটা আমার কাছে কোনও প্রশংসা নয় । আমি চেষ্টা করি ওদের ভয়টা কাটানোর, তবে সবসময় সফল হই না ।"

.

অশোক কুমার, দিলীপ কুমার বা সিন কনরির মতো অভিনেতাদের সামনে অভিনয় করতে গিয়ে নিজে কোনওদিন একফোঁটা ভয় পাননি নাসির, জানালেন নিজেই । তাই বোধহয় আজ তিনি নাসির হতে পেরেছেন..

এই প্রথম ওয়েব সিরিজ়ে অভিনয় করবেন নাসিরুদ্দিন, নাম 'বন্দীশ ব্যান্ডিড' । এই প্রসঙ্গে তিনি বললেন, "আমায় কোনও চরিত্র অফার করা হলে আমি বেশি কিছু ভাবি না । শুধু নিজেকে প্রশ্ন করি এই চরিত্রটা আমি করতে চাই কি চাই না ।"

.

'বন্দীশ ব্যান্ডিড'-এর চরিত্রটা ঠিক তেমনভাবেই অ্যাপিল করেছিল নাসিরকে । অ্যামাজ়ন প্রাইমে 4 অগাস্ট আসতে চলেছে এই ওয়েব সিরিজ় । শুভেচ্ছা রইল পুরো টিমকে ।

ABOUT THE AUTHOR

...view details