পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 22, 2020, 7:14 AM IST

ETV Bharat / sitara

কঙ্গনা আর রঙ্গোলিকে মুম্বই পুলিশের সমন

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও তাঁর দিদি রঙ্গোলি চান্দেলকে সমন পাঠাল মুম্বই পুলিশ । অক্টোবরের 26 আর 27 তারিখে তাঁদের বান্দ্রা পুলিশ স্টেশনে উপস্থিত থাকার নির্দেশ ।

Rangoli chandel and kangana ranaut gates summon
Rangoli chandel and kangana ranaut gates summon

মুম্বই : এবার কঙ্গনা রানাওয়াত আর তাঁর দিদি রঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে সমন জারি করল মুম্বই পুলিশ । তবে ড্রাগ মামলায় নয়, সোশাল মিডিয়ার মাধ্যমে সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়ানো সহ আরও একাধিক অভিযোগে ।

এর আগে অনেকবারই কঙ্গনাকে গ্রেপ্তার করার বা বয়কট করার ক্যাম্পেন হয়েছে সোশাল মিডিয়ায় । একাধিক অভিযোগ দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে । তবে কোনওবারই পুলিশের জেরার মুখোমুখি হতে হয়নি কঙ্গনা বা রঙ্গোলিকে । এবার আর বাঁচতে পারলেন না ।

কিছুদিন আগে মুনাওয়ার্লি সাহিল এ.সৈয়দ নামে বলিউডের কাস্টিং ডিরেক্টর ও ফিটনেস ট্রেনার কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন । এই ফিল্ম ইন্ডাস্ট্রিকে বদনাম করা, ইন্ডাস্ট্রির বহু মানুষকে ভিত্তিহীন ভাবে খুনী বলা, ধর্ম নিয়ে মানুষকে অপমান করা সহ একাধিক অভিযোগ তুলেছেন তিনি দুই বোনের বিরুদ্ধে ।

সৈয়দের এই অভিযোগের পরেই মুম্বইয়ের বান্দ্রা ম্যাজিস্ট্রেট কোর্টে কঙ্গনা আর রঙ্গোলির বিরুদ্ধে FIR করার নির্দেশ দেওয়া হয় । এখন প্রশ্ন হচ্ছে, নির্দিষ্ট দিনে কি অভিযুক্তরা উপস্থিত থাকবেন থানায় ?

কঙ্গনা তাঁর সোশাল মিডিয়া পোস্টে জানিয়েছেন, "কোনও ব্যাপার নয়, তাড়াতাড়ি চলে আসব ।" দেখে নিন তাঁর পোস্ট...

ABOUT THE AUTHOR

...view details