পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 7, 2019, 10:46 AM IST

ETV Bharat / sitara

রাণুকে নিয়ে মিমের ছড়াছড়ি সোশাল মিডিয়ায়, ক্ষুব্ধ নেটিজেনরা

অনুরাগীর সঙ্গে খারাপ ব্যবহার করায় সমালোচনার মুখোমুখি হয়েছিলেন রাণু মণ্ডল। এবার তাঁর এই আচরণের জন্য শুরু হল মিমের বন্যা।

Memes on Ranu Mondal

মুম্বই : প্রিয় গায়িকার সঙ্গে ছবি তুলতে চেয়েছিলেন এক মহিলা ফ্যান। কিন্তু, রাণুর গায়ে সামান্য হাত লাগতেই ক্ষেপে গেলেন গায়িকা। সেই মহিলা ফ্যানকে রীতিমতো অপমান করে গায়ে হাত দিয়ে বললেন, "এর মানেটা কী?"

রাণুর এই আচরণে স্তম্ভিত তাঁর অনুরাগীরা। যেদিন থেকে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে সেদিন থেকে একটা সমালোচনার স্রোত বয়ে যাচ্ছে সোশাল মিডিয়ায়। আর কয়েকদিনের মধ্যে চালু হয়েছে হাস্যকর মিমের বন্যা। দেখে নিন কয়েকটি মিম।

সৌজন্যে IANS
সৌজন্যে IANS

অনেকেই রাণুর এই আচরণে সমালোচনামূলক মন্তব্য করেছেন। এক টুইটার ইউজ়ার লিখেছেন, "এই পৃথিবীকে বদলানোর জন্য সবথেকে গুরুত্বপূর্ণ অস্ত্র হল শিক্ষা। একজন শিক্ষিত মানুষ জানেন ফ্যান ও খ্যাতির মূল্য।"

সৌজন্যে IANS

কোনও ইউজ়ার লিখেছেন, "যখন উনি ফেমাস ছিলেন না তখন উনি অন্য কাউকে ভিডিয়ো রেকর্ড করতে দিতেন। আর ফেমাস হয়ে যাওয়ার পর উনি ফ্যানকে ছবিও তুলতে দিচ্ছেন না।"

সৌজন্যে IANS

তবে কেউ কেউ রাণুকে সমর্থন করে লিখেছেন, "তুমি নতুন নতুন পরিচিত হলে তোমার কোনও ব্যক্তিগত জীবন থাকতে পারে না? আমাকেও কেউ এভাবে ডাকলে আমি তার হাত সরিয়ে দিতাম।"

তবে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি রাণু মণ্ডলের তরফে।

ABOUT THE AUTHOR

...view details