পশ্চিমবঙ্গ

west bengal

"তাড়াতাড়ি ফিরে এস", কাকে বললেন মনোজ ?

"তাড়াতাড়ি ফিরে এস", কাকে বললেন মনোজ বাজপেয়ি ? দীর্ঘদিনের সহকর্মী ও বন্ধু রেমো ডিসুজ়ার আরোগ্য কামনা করতে গিয়ে এই শব্দগুলোই বেরিয়ে এল মনোজের কলমে ।

By

Published : Dec 14, 2020, 1:52 PM IST

Published : Dec 14, 2020, 1:52 PM IST

manoj bajpayee to remo D'souza
manoj bajpayee to remo D'souza

মুম্বই : হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি রেমো ডিসুজ়া । তাঁর এই অসুস্থতায় খুবই বিব্রত বলিউড । কমবেশি সবাই রেমোর আরোগ্য কামনা করেছেন । মনোজ বাজপেয়িও মেনে নিতে পারছেন না সহকর্মীর অসুস্থতা ।

টুইটারে মনোজ টুইট করেছেন, "তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরে এস । আমাদের কিছু দারুণ মুভ তৈরি করে দেখাও রেমো । তুমি তো চ্যাম্পিয়ন ।" দেখে নিন মনোজের পোস্ট...

হার্টে বেশ কয়েকটি ব্লকেজ ধরা পড়ে এই জনপ্রিয় কোরিওগ্রাফারের । চিকিৎসকরা অ্যাঞ্জিওগ্রাফি করার পর তাঁকে কোকিলাবেন হাসপাতালের ICU-তে রাখা হয় । ডাক্তারদের তরফ থেকে বলা হয় যে, পরের 24 ঘণ্টা খুবই গুরুত্বপূর্ণ রেমোর জন্য ।

কোরিওগ্রাফির পাশাপাশি সম্প্রতি কয়েকটি ছবি পরিচালনাও করেছেন রেমো । তার মধ্যে 'স্ট্রিট ডান্সার থ্রিডি', 'এবিসিডি', 'এবিসিডি2' ও 'আ ফ্লাইং জাট' অন্যতম । এছাড়াও বিভিন্ন ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনেও দেখা যেত রেমোকে । ফিটনেস ফ্রিক রেমোর এহেন অসুস্থতার কথা জানতে পেরে বিচলিত বলিউড ।

ABOUT THE AUTHOR

...view details