পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

প্রয়াত পরিচালক রজত মুখার্জি

প্রয়াত বলিউড পরিচালক রজত মুখার্জি । শুক্রবার জয়পুরে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি ৷ তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন একাধিক বলিউড তারকা ৷

By

Published : Jul 19, 2020, 12:28 PM IST

োে্
ে্

মুম্বই : প্রয়াত বলিউড পরিচালক রজত মুখার্জি । দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি । শুক্রবার জয়পুরে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি । তাঁর পরিচালিত ছবিগুলির মধ্যে অন্যতম 'পেয়ার তুনে কেয়া কিয়া...', 'লাভ ইন নেপাল' ও 'রোড'। তাঁর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন বলিউডের একাধিক তারকা ।

টুইটারে শোকপ্রকাশ করে মনোজ বাজপেয়ী লেখেন, " প্রয়াত আমার বন্ধু ও পরিচালক রজত মুখার্জি । দীর্ঘদিন ধরে ভুগছিলেন । শুক্রবার সকালের দিকেই জয়পুরে তাঁর মৃত্যু হয়েছে । তাঁর আত্মার শান্তি কামনা করি । বিশ্বাসই করতে পারছি না যে আর কখনও আমরা কাজ নিয়ে কোনও আলোচনা করতে পারব না । যেখানেই থাকো ভালো থেক ৷"

টুইট করেন পরিচালক অনুভব সিনহাও ৷ তিনি লেখেন, "আরও একটা বন্ধু বড় তাড়াতাড়ি চলে গেল ৷ পরিচালক রজত মুখার্জি ৷ কয়েক মাস ধরেই ভুগছিলেন ৷"

পরিচালক হানসাল মেহেতা লেখেন, "ক্যারিয়ারের শুরু থেকেই আমার বন্ধু ছিল রজত মুখার্জি ৷ একসঙ্গে বোম্বেতে লড়াই করেছি ৷ অনেকবার খাবার ও পানীয় একসঙ্গে খেয়েছি ৷ প্রিয় বন্ধু তোমাকে খুবই মিস করব ৷"

2002 সালে মুক্তি পায় 'রোড'৷ সেখানে অভিনয় করেছিলেন বিবেক ওবেরয় ও অন্তরা মালি ৷ 2001-এ মুক্তি পেয়েছিল 'পেয়ার তুনে কেয়া কিয়া'৷ সেখানে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল উর্মিলা মাতোন্ডকার, ফারদিন খান ও সোনালি কুলকার্নি ৷

ABOUT THE AUTHOR

...view details