পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 15, 2020, 11:36 AM IST

ETV Bharat / sitara

সুশান্তের মৃতদেহের ছবি ছড়াবেন না, সতর্ক করল মহারাষ্ট্র পুলিশ

সুশান্তের মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে অভিনেতার মৃতদেহের ছবি । আর সেই ছবি ছড়িয়ে পড়া বন্ধ করতেই এবার নেটিজ়েনদের সতর্ক করল মহারাষ্ট্র সাইবার সেল ।

োে্
োে্

মুম্বই : বান্দ্রার ফ্ল্যাট থেকে গতকাল উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ । ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে অভিনেতার মৃতদেহের ছবি । আর সেই ছবি ছড়িয়ে পড়া বন্ধ করতেই এবার নেটিজ়েনদের সতর্ক করল মহারাষ্ট্র সাইবার সেল ।

সাইবার জগতের বিভিন্ন অপরাধ এবং সাইবার সুরক্ষার নোডাল এজেন্সির তরফে বেশ কয়েকটি টুইট করা হয় । সেখানে তারা লেখে, "সোশাল মিডিয়া প্ল্যাটফর্মে একটা অস্বস্তিকর ট্রেন্ড লক্ষ্য করেছে মহারাষ্ট্র সাইবার সেল । ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হচ্ছে মৃত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ছবি । যা অত্যন্ত অস্বস্তিকর এবং নিম্নরুচির । এই ধরনের ছবি ছড়ানো আইনের নিয়ম ও আদলতের নির্দেশের বিরোধী । আইনি পদক্ষেপ করার যোগ্য ।"

এছাড়া আরও একটি টুইট করা হয় মহারাষ্ট্র সাইবারের তরফে । যেখানে নেটিজ়েনদের সতর্ক করে লেখা হয়, "এই ধরনের ছবি ছাড়ানো থেকে নেটিজ়েনদের বিরত থাকার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে সাইবার সেলের তরফে । যে ছবিগুলি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে তা অবিলম্বে ডিলিট করে দিন ।"

গতকাল সকালে মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্তের ঝুলন্ত দেহ । ঘটনাস্থানে পৌঁছে দেহ উদ্ধার করে পুলিশ । এরপর তা পাঠানো হয় ময়নাতদন্তের জন্য । তার মধ্যেই ইন্টারনেটে ছড়িয়ে পড়ে সুশান্তের মৃতদেহের ছবি ।

অভিনেতার মৃতদেহের ছবি ছড়িয়ে পড়ায় বিরক্ত পরিচালক ফারাহ খান ও অভিনেতা মীরা চোপড়া । টুইটে বিরক্তি প্রকাশ করে তাঁরা লেখেন, "খুব কম বয়সেই মৃত্যু হয়েছে আমার বন্ধু সুশান্ত সিং রাজপুতের । তাঁর মৃতদেহের ছবি ছড়ানো বন্ধ করুন । এটা খুব দুঃখের বিষয়, বিনোদনের নয় ।"

মীরা চোপড়া লেখেন, "মৃতদেহের ছবি ছড়ানো বন্ধ করুন । এটা খুবই দুঃখের । দয়া করে ছবিগুলি ডিলিট করে দিন ।"

ABOUT THE AUTHOR

...view details