পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 3, 2019, 3:17 PM IST

ETV Bharat / sitara

"কাউকে নকল করে বেশিদিন সফল হওয়া যায় না", রাণু মণ্ডল প্রসঙ্গে লতা

লতা মঙ্গেশকরের গাওয়া গান 'এক পেয়ার কা নগমা হ্য়ায়' গেয়েই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন রাণু মণ্ডল। অনেকে তাঁকে 'লতাকণ্ঠী' বলেও আখ্যা দেওয়া শুরু করেন। এবার রাণুকে নিয়ে মুখ খুললেন স্বয়ং লতা মঙ্গেশকর।

Lata Mangeshkar on Ranu Mondol

মুম্বই : লতা মঙ্গেশকর একজনই হতে পারেন। তাঁর মতো হওয়ার স্বপ্ন দেখলেও কেউ তাঁর মতো হতে পারেন না। তবে লতার নাম ও কাজ যদি কারো জীবনে আনন্দ আনতে পারে, তাতেই খুশি গায়িকা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বললেন লতা মঙ্গেশকর।

লতাকে রাণু মণ্ডলের পুরো জার্নিটা শোনানো হয়। শুনে কোকিলকণ্ঠী বলেন, "আমার নাম আর কাজ যদি কারো জীবনে আনন্দ আনতে পারে, কারো ভালো করতে পারে, তাহলে আমি নিজেকে ভাগ্যবান মনে করব।"

তিনি আরও বলেন, "তবে কাউকে নকল করে বেশিদিন সফল হওয়া যায় না। আমি, কিশোরদা বা রফি সাহেবের গান করে কেউ অল্প সময়ের জন্য দৃষ্টি আকর্ষণ করতে পারবেন। তবে সেটা বেশিদিন স্থায়ী হবে না।"

টেলিভিশনে তো অনেকেই লতা মঙ্গেশকরের গান করেন, তবে তাঁদের কতদিন মনে রাখেন দর্শক? প্রশ্ন লতার। রাণু মণ্ডলকে একটাই উপদেশ দিতে চান লতা, "অরিজিনাল হও। অবশ্যই আমার গাওয়া এভারগ্রিন গানগুলো গাওয়া উচিত। তবে একটা সময়ের পর নিজের গান খুঁজে নেওয়া উচিত।"

ABOUT THE AUTHOR

...view details