পশ্চিমবঙ্গ

west bengal

বাবার মৃত্যুর পর হাসপাতালে পুজো রণবীরের

By

Published : May 1, 2020, 1:38 PM IST

হাসপাতালের বিছানায় শোয়ানো রয়েছে ঋষি কাপুরের নিথর দেহ । আর তার মাঝেই বাবার আত্মার শান্তি কামনায় পুজো করলেন রণবীর কাপুর । সোশাল মিডিয়ায় এখন ভাইরাল সেই ভিডিয়ো ।

sdf
sdf

মুম্বই : হাসি খুশি মানুষটি আজ চুপ । তাঁর নিথর দেহ শোয়ানো হাসপাতালের বিছানায় । চারপাশে রয়েছেন মাত্র কয়েকজন । আর তার মাঝেই বাবার আত্মার শান্তি কামনায় পুজো করলেন রণবীর কাপুর ।

হাসপাতালের বেডে চিরনিদ্রায় শায়িত রয়েছেন ঋষি কাপুর । সাদা চাদরে মোড়া রয়েছে তাঁর নিথর দেহ । বেডের ঠিক পাশেই হাত জোড় করে দাঁড়িয়ে মন্ত্রোচ্চারণ করছেন এক পুরোহিত । আর ঠিক তাঁর পাশেই একদৃষ্টে বাবার দিকে তাকিয়ে রয়েছেন রণবীর । কোনও কথাই বের হচ্ছে না তাঁর মুখ দিয়ে । পুরোহিতের কথা মতো বাবার কপালে টিপ পরিয়ে দেন । শত কষ্টের মধ্যেও নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করেন তিনি । এভাবেই হাসপাতালের মধ্যে চলে পুজো । সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিয়ো ।

18-য় ক্যানসারে আক্রান্ত হন ঋষি । নিউ ইয়র্কে তাঁর চিকিৎসা চলছিল । 2019-এর সেপ্টেম্বরে সুস্থ হয়ে দেশে ফেরেন । কিন্তু, দেশে ফেরার পর থেকে একাধিকবার অসুস্থ হয়েছেন তিনি । এই বছরের শুরুর দিকে দিল্লিতে ছিলেন । ফেব্রুয়ারির শুরুতে অসুস্থ হওয়ায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয় । বেশ কয়েকদিন চিকিৎসার পর হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি । তখন তাঁর পাশে ছিলেন স্ত্রী নীতু ।

এরপর দিল্লি থেকে মুম্বই ফিরে ফের অসুস্থ হন । জ্বর হওয়ায় তাঁকে ভরতি করা হয় হাসপাতালে । তবে কয়েকদিনের মধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি ।

রোগভোগ তাঁর মুখ থেকে সেই মিষ্টি হাসি কেড়ে নিতে পারেনি । শেষ দিন পর্যন্ত যা ছিল তাঁর সম্পদ । সবসময় হাসিখুশি থাকতেন । হাসপাতালের বেডে শুয়েও তিনি হাসতেন, হাসাতেন । চিকিৎসকদের সঙ্গেও হাসি-ঠাট্টা করতেন । বলতেন, "হাসি নিয়ে বেঁচে থাকতে চাই । কান্না আমার পছন্দ নয় ।" টুইটারেও ছিলেন সক্রিয় । মজাদার টুইটও করতেন । সদাহাস্যময় চিন্টুকে চিরকাল মনে রাখবে বলিউড ।

ABOUT THE AUTHOR

...view details