পশ্চিমবঙ্গ

west bengal

'স্টুডেন্ট অফ দা ইয়ার 3' নিয়ে যে খবর ছড়াচ্ছে তা ভিত্তিহীন : করণ

কানাঘুষো শোনা যাচ্ছিল, 'স্টুডেন্ট অফ দা ইয়ার 3' ছবিতে শাহরুখ কন্যা সুহানার সঙ্গে দেখা যাবে অসীম রিয়াজ়কে । যদিও এই জল্পনায় জল ঢেলে বিষয়টি 'ভিত্তিহীন' বলে জানিয়ে দিয়েছেন করণ ।

By

Published : Feb 19, 2020, 11:56 AM IST

Published : Feb 19, 2020, 11:56 AM IST

মন
মনু

মুম্বই : শোনা যাচ্ছিল শাহরুখ কন্যা সুহানা খানের সঙ্গে সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন অসীম রিয়াজ় । পরিচালক করণ জোহারের হাত ধরেই বড় পরদায় আসতে চলেছেন সুহানা । আর 'স্টুডেন্ট অফ দা ইয়ার 3' ছবিতে একসঙ্গে দেখা যাবে তাঁদের । যদিও সেই জল্পনায় জল ঢেলে দিয়েছেন করণ নিজেই । বিষয়টি ভিত্তিহীন বলে জানিয়েছেন তিনি ।

টুইট করে করণ লেখেন, "...'স্টুডেন্ট অফ দা ইয়ার 3' নিয়ে ভিত্তিহীন খবর ঘুরে বেরাচ্ছে । আমি অনুরোধ করছি এই ধরনের মনগড়া কাহিনি দয়া করে প্রকাশ করবেন না ।"

বলিউডের উঠতি তারকাদের নিয়েই 'স্টুডেন্ট অফ দা ইয়ার' ছবিটি তৈরি করেছিলেন করণ । সিকুলেয়েও বদলায়নি সেই ট্রেন্ড । 'স্টুডেন্ট অফ দা ইয়ার' ছবিতে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মলহোত্রা ও আলিয়া ভাট । ওই ছবিতে ডেবিউ করেছিলেন তাঁরা তিনজনই । এরপর 'স্টুডেন্ট অফ দা ইয়ার 2' ছবিতে ডেবিউ করেছিলেন অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া ।

এরপরই সামনে এসেছিল তাঁর 'স্টুডেন্ট অফ দা ইয়ার 3'-এর বিষয়টি । শোনা যাচ্ছিল, শাহরুখ কন্যা সুহানা খানকে 'স্টুডেন্ট অফ দা ইয়ার 3' ছবিতে লঞ্চ করতে চলেছেন তিনি । আর সুহানার সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা ছিল 'বিগ বস' সিজ়ন 3-এর রানার আপ অসীম রিয়াজ়ের । যদিও বিষয়টি 'ভিত্তিহীন' বলে সাফ জানিয়ে দেন করণ ।

যাই হোক এখন আপাতত 'ভূত পার্ট ওয়ান : দা হন্টেট শিপ'-এর প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন করণ । সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ভিকি কৌশল ও ভূমি পেদনেকর । দেশের বিভিন্ন শহরে গিয়ে ছবির প্রচার সারছেন তাঁরা ।

ABOUT THE AUTHOR

...view details