পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

রিলেশনশিপ নিয়ে মুখ খুললেন কিয়ারা

সিদ্ধার্থ মালহোত্রর সঙ্গে কিয়ারা আদবানীর সম্পর্ক নিয়ে জোর জল্পনা চলছিল । শোনা গেছিল 'শেরশাহ' ছবির শুটিং থেকে শুরু হয় তাঁদের প্রেম । এই নিয়ে কেউই মুখ খোলেননি কোনওদিন । তবে এবার কথা বললেন কিয়ারা ।

By

Published : Oct 22, 2020, 10:24 AM IST

kiara advani on her relationship
kiara advani on her relationship

মুম্বই : সিনেমার হিরো-হিরোইনদের মধ্যে প্রেম...যত না ঘটে, তার থেকে রটে অনেক বেশি । সত্যি-মিথ্যের ধার দিয়ে যায় না সেই সব রটনা । কখনও কখনও সত্যি হয়েও যায়, তবে সেই নিয়ে মুখ খোলেন না কেউই । কিয়ারা আদবানী অন্য়রকম । সিদ্ধার্থ মালহোত্রর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ।

নেহা ধুপিয়ার সঙ্গে একটি চ্যাট শোয় এসে কিয়ারা বলেন, "আমার তো বিয়ে হয়নি, তাই আমি সিঙ্গল ।" 2019 সালে ফিল্মফেয়ারের রেড কার্পেটে একই কথা বলেছিলেন তিনি । "না, আমি সিদ্ধার্থকে ডেট করছি না । আমি ভীষণভাবে সিঙ্গল ।", হাসতে হাসতে জানিয়েছিলেন কিয়ারা ।

তবুও মানুষের গসিপ করা তো বন্ধ হয় না । কিয়ারা বললেন, "আমি মাঝেমাঝে ভাবি, জনপ্রিয় হওয়ার আগে আমি কতগুলো ডেট করেছিলাম আর সেলেব্রিটি হওয়ার পর আমি কতগুলো করে ফেলেছি ।" এই ডেটগুলোর বেশিরভাগই লোকের সৃষ্টি করা, আদতে যার কোনও অস্তিত্বই নেই ।

কিয়ারা এখন ব্যস্ত 'লক্ষ্মী বম্ব' ছবির প্রোমোশন নিয়ে । 9 নভেম্বর ডিজ়নি হটস্টারে আসছে এই হরর কমেডি ছবি । মুখ্য ভূমিকায় অক্ষয় কুমার ও কিয়ারা আদবানী ।

ABOUT THE AUTHOR

...view details