পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

'পিকচার পাঠশালা' প্রোমোশনে ক্যাটরিনা-সুনীল

বাচ্চাদের জন্য শিক্ষামূলক ছবি তৈরি করবে 'পিকচার পাঠশালা' । আর এই উদ্যোগে পাশে দাঁড়ালেন ক্য়াটরিনা কাইফ আর সুনীল গ্রোভার ।

By

Published : Jan 29, 2020, 9:56 AM IST

Katrina Kaif and Sunil Grover support children's cinema for change
Katrina Kaif and Sunil Grover support children's cinema for change

মুম্বই : শ্বেতা পারেখ ও আয়ান অগ্নিহোত্রীর উদ্যোগে তৈরি 'পিকচার পাঠশালা' গত পাঁচ বছরে 200 টির উপর শর্টফিল্ম তৈরি করেছে । 47 টি ফিল্ম ফেস্টিভালে দেখানো হয়েছে বাচ্চাদের জন্য তৈরি সেই সমস্ত শিক্ষামূলক ছবি । এই সুন্দর উদ্যোগে পাশে দাঁড়ালেন ক্যাটরিনা কাইফ ও সুনীল গ্রোভার ।

ক্যাটরিনা বললেন, "এরকম ধরনের একটি উদ্যোগ নেওয়া খুব স্পেশাল ব্যাপার । আর পুরো জিনিসটাকে একটা মজার মোড়কে তুলে ধরাটাও কঠিন । এই মাধ্যমে সমস্ত বাচ্চাদের অ্যালাও করা হচ্ছে, তারা যেন কথা বলে, অংশগ্রহণ করে এবং নিজেদের ভাবনা প্রকাশ করে ।"

টেলিভিশনের জনপ্রিয় মুখ সুনীল গ্রোভার বললেন, "আমার ভিডিয়ো গুলো খুব ভালো লেগেছে । এই বাচ্চাগুলো এত পরিণত ও সুন্দর করে ভাবপ্রকাশ করেছে । এই বয়সে এরকম একটি প্ল্যাটফর্মে কাজ করাটা ভাগ্যের ব্যাপার । তোমরা প্রত্যেকে খুব ট্যালেন্টেড , সবাইকে অল দ্য বেস্ট ।"

এই অর্গানাইজ়েশনের প্রতিষ্ঠাতা আয়ান বললেন, "আমরা পুরো ভারতবর্ষ ঘুরেছি । প্রত্যন্ত এলাকার বাচ্চাদের সঙ্গে দেখা করেছি । আমরা জানতে চেয়েছি ওরা কী ফিল করে , ওদের কী সমস্যা রয়েছে ।"

দেখে নিন ভিডিয়ো...

এই ট্রিপে আয়ান বা শ্বেতারা এমন সব জায়গায় গেছেন, যেখানে একটা মিনারল ওয়াটারের বোতল অবধি পাওয়া যায় না । সবাইকে এই সুন্দর উদ্যোগের পাশে দাঁড়াতে অনুরোধ করলেন শ্বেতা পারেখ ।

ABOUT THE AUTHOR

...view details