পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 21, 2020, 1:10 PM IST

ETV Bharat / sitara

ইন্ডাস্ট্রির ভালো হলে পারিশ্রমিক কাটছাঁটে রাজি কার্তিক

পারিশ্রমিক কাটছাঁটের প্রসঙ্গে কার্তিক বলেন, "যদি এর মাধ্যমে ইন্ডাস্ট্রির কোনও ভালো হয় তাহলে আমার মনে হয় আমাদের সবারই এটা করা উচিত ।"

sdf
sdf

মুম্বই : লকডাউনের মধ্যে এখন বাড়িতেই রয়েছেন কার্তিক আরিয়ান । এই সময় ফ্যানদের আনন্দ দিতে সোশাল মিডিয়ায় বিভিন্ন মজাদার পোস্ট করছেন তিনি । সম্প্রতি এক সাংবাদিকের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেন । সেই সাক্ষাৎকারে উঠে এসেছিল ইন্ডাস্ট্রির বর্তমান পরিস্থিতির কথা । আর ইন্ডাস্ট্রির ভালোর জন্য প্রয়োজন হলে পারিশ্রমিক কাটছাঁট করতেও রাজি আছেন বলে সাক্ষাৎকারে জানান কার্তিক ।

সিনেমা থেকে বছরে ভালো টাকাই আয় করে বলিউড । আর সেখানে কোরোনার জন্য এতদিন ধরে বন্ধ হয়ে পড়ে রয়েছে কাজ । তাই এই মুহূর্তে ইন্ডাস্ট্রির ভবিষ্যৎ নিয়ে চিন্তিত অনেকেই । সব কিছুই এখন বড় অনিশ্চিত । এই পরিস্থিতে অনেকের কাজ হারানোর আশঙ্কা রয়েছে বলে কার্তিকের সঙ্গে সাক্ষাৎকারে জানান ওই সাংবাদিক । তারপরই উঠে আসে তারকাদের পারিশ্রমিক কাটছাঁট করার মতো বিষয় ।

এর উত্তরে কার্তিক বলেন, "আমি চাই না কারও চাকরি চলে যাক । আমার মনে হয় এই সমস্যার সমাধানও রয়েছে । মনে হয়ে কোনও না কোনও রাস্তা বের হবে । ইন্ডাস্ট্রির জন্য আমাদের সবাইকে সবার পাশে দাঁড়াতে হবে ও কাজ শুরু করতে হবে । আমি তার জন্য প্রস্তুত আছি ।"

পারিশ্রমিক কাটছাঁটের প্রসঙ্গে কার্তিক বলেন, "যদি এর মাধ্যমে ইন্ডাস্ট্রির কোনও ভালো হয় তাহলে আমার মনে হয় আমাদের সবারই এটা করা উচিত ।" এমনকী পারিশ্রমিক কাটছাঁট প্রসঙ্গে নিজের বক্তব্য ইনস্টাগ্রাম স্টোরিতে দেন কার্তিক ।

কার্তিকের পোস্ট

বাড়িতে বসে এখন অনলাইনে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের সাক্ষাৎকার নিচ্ছেন কার্তিক । তারপর সেই ভিডিয়ো পোস্ট করছেন সোশাল মিডিয়ায় । ইতিমধ্যেই চিকিৎসক, পুলিশকর্মী ও সাংবাদিকের সাক্ষাৎকার নিয়েছেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details