পশ্চিমবঙ্গ

west bengal

একদিকে শাহিদ অন্যদিকে সইফ, করিনার কাছে কেমন ছিল সময়টা ?

By

Published : Feb 22, 2020, 5:18 PM IST

একই সঙ্গে 'জব উই মেট' ও 'টাশান'-এর শুটিং করেছিলেন করিনা কাপুর খান । প্রথম ছবিতে যেখানে তাঁর বিপরীতে শাহিদ কাপুর, তখন দ্বিতীয় ছবিতে সইফ আলি খান । একজন প্রাক্তন প্রেমিক আর অন্যজন বর্তমান স্বামী । কেমন ছিল সেই জটিল সময়টা ? মুখ খুললেন করিনা ।

kareena kapoor khan on break up with Shahid Kapoor
kareena kapoor khan on break up with Shahid Kapoor

মুম্বই : ব্রেকআপের তেরো বছর পর শাহিদের সঙ্গে সম্পর্ক, দূরত্ব, সইফ আলি খানের সঙ্গে পরিচয়, প্রেম- এই সমস্ত কিছু নিয়ে মুখ খুললেন করিনা কাপুর খান । সম্প্রতি এক চ্যাট শোয়ে এসে জীবনের সেই জটিল সময়টার কথা মনে করলেন অভিনেত্রী, যখন তিনি একইসঙ্গে 'জব উই মেট' ও 'টাশান'-এ অভিনয় করছিলেন । একদিকে যেখানে শাহিদের সঙ্গে দূরত্ব তৈরি হচ্ছিল, অন্যদিকে সেখানেই ঘনিষ্ঠতা বাড়ছিল সইফের সঙ্গে ।

.

করিনা বললেন, "আমি তখন একদিকে যশরাজ ফিল্মসের ব্য়ানারে 'টাশান' করছি আর অন্যদিকে 'জব উই মেট'-ও করছি । তো আমি 'জব উই মেট'-এর সেটে এমন ভাব করতাম যেন, 'টাশান' আমার প্যাশন প্রোজেক্ট, যেখানে আমি অনিল কাপুর, অক্ষয় কুমার, সইফ আলি খানের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করছি, জ়িরো সাইজ় হওয়ার জন্য ওজন কম করছি, বিকিনি পরার প্রস্তুতি নিচ্ছি । টিম 'জব উই মেট'-কে আমি বোঝাতে চাইতাম যে, এই ছবিতে তো আমি খালি সংলাপ মুখস্থ করছি, আমার আসল লক্ষ্য কিন্তু 'টাশান' ।"

সইফের সঙ্গে..

এখন ফিরে দেখলে অবাক হয়ে যান করিনা । কারণ তিনি ভেবেছিলেন যে, 'টাশান' তাঁর জীবন বদলে দেবে । আর সত্যিই তো বদলে দিয়েছে । সেই ছবির সেটেই সইফের সঙ্গে দেখা, ঘনিষ্ঠতা, প্রেম, বিয়ে, মাতৃত্ব সবকিছু । অন্যদিকে 'জব উই মেট' আবার তাঁর ক্যারিয়ার বদলে দিয়েছে, যে ছবিকে তিনি গুরুত্ব দিতে চাননি ।

সময়ের খেলায় কে কোথায় যায় বলা যায় না । আজ করিনা , শাহিদ, সইফ তিনজনই সুখী জীবন যাপন করছেন কোনও রিগ্রেট ছাড়াই । সংসার করার সঙ্গে সঙ্গে চুটিয়ে কাজও করছেন তাঁরা ।

শুনে নিন করিনার সেই বক্তব্য...

ABOUT THE AUTHOR

...view details