পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

এবারের দিওয়ালিটা অন্যরকম, ধর্মশালায় সইফ-করিনা

এবারের দিওয়ালিটা একদম ছিমছাম আর শান্তিতে কাটাতে চান সইফ আলি খান ও করিনা কাপুর খান । তাই মুম্বই থেকে দূরে ধর্মশালায় হবে সেলিব্রেশন । সইফ আর করিনার সঙ্গে অবশ্যই থাকবে খুদে তইমুরও ।

By

Published : Nov 12, 2020, 9:44 AM IST

kareena kapoor khan diwali celebration
kareena kapoor khan diwali celebration

মুম্বই : শুটিংয়ের জন্য আগেই ধর্মশালায় পৌঁছেছিলেন সইফ আলি খান । এবার তাঁর সঙ্গে জয়েন করবেন করিনা আর তইমুর । এবারের দিওয়ালিটা একটু অন্যভাবে কাটাবেন তাঁরা । প্রকৃতির কোলে পাহাড়ের ঠান্ডায় জমবে তাঁদের আলোর উৎসব ।

সব মিলিয়ে এই বছরটা আলাদা । কোরোনার কারণে অনেক জায়গাতেই বাজি ফাটানো বন্ধ করেছে সরকার । অনেকের রোজগার বন্ধ হয়েছে, অনাহারে কাটছে দিন । মৃত্যুমিছিলে শোকস্তব্ধ গোটা বিশ্ব । এই অবস্থায় দিওয়ালি সেলিব্রেট করার মানসিকতা নেই কারও ।

তবুও এই আলোর উৎসবের হাত ধরে নতুন দিগন্তের স্বপ্ন দেখছেন অনেকেই । সইফ আর করিনাও তেমনই । জাঁকজমক না করলেও সময়টা একটু অন্যভাবে কাটাবেন তাঁরা ।

তিনজন

"এই বছরের দিওয়ালিটা পাহাড়ের কোলে, মুক্ত হাওয়া আর সূর্যের আলোয় কাটাব আমরা । এই বছরের অনেকটা সময় আমরা সবাই ঘরে বন্দী থেকেছি । তাই ধর্মশালায় একটা দারুণ সময় কাটানোর পরিকল্পনা রয়েছে আমাদের ।", বললেন করিনা ।

সঙ্গে এটাও যোগ করেন, "এই বছরটা একদম ছিমছাম শান্তভাবে কাটাতে চাই আমরা । কোথাও এবার বড় করে দিওয়ালি পালিত হচ্ছে না, সেটা আমার কাছে আনন্দের ।"

ABOUT THE AUTHOR

...view details