পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

দাদা হতে চলেছে তইমুর ?

আজ সইফ ও করিনার অফিসের তরফে একটি ঘোষণা করা হয় । সেখানে বলা হয়, "আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, আমাদের পরিবার বাড়ছে । ভালোবাসা ও সমর্থন করার জন্য শুভাকাঙ্খীদের অনেক ধন্যবাদ । --- সইফ ও করিনা"।

By

Published : Aug 12, 2020, 6:03 PM IST

Updated : Aug 12, 2020, 8:47 PM IST

asd
asd

মুম্বই : করিনা কাপুর খান ও সইফ আলি খানের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে । তাহলে কি সত্যিই মা হতে চলেছেন করিনা ? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে ।

কিন্তু, হঠাৎ এই প্রশ্ন কেন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে ? আসলে, আজ সইফ ও করিনার অফিসের তরফে একটি ঘোষণা করা হয় । সেখানে বলা হয়, "আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, আমাদের পরিবার বাড়ছে । ভালোবাসা ও সমর্থন করার জন্য শুভাকাঙ্খীদের অনেক ধন্যবাদ । --- সইফ ও করিনা"।

এই ঘোষণার মধ্যে দিয়ে দ্বিতীয় সন্তানের কথা ঘোষণা করেন এই তারকা দম্পতি । এরপর সোশাল মিডিয়ায় সইফের একটি ছবি পোস্ট করেন বোন সোহা আলি । সেখানে সইফ ও করিনাকে শুভেচ্ছা জানান তিনি । পাশাপাশি এই সময় তাঁদের স্বাস্থ্যের দিকেও নজর রাখতে বলেন ।

বেশ কয়েক বছর ধরে একে অপরের সঙ্গে ডেট করার পর অবশেষে 2012 সালের 16 অক্টোবর সইফের সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন করিনা । 2016-র 20 ডিসেম্বর জন্ম হয় তইমুরের ।

সইফ ও করিনার সঙ্গে তইমুর

এদিকে আজ সইফ ও তাঁর প্রাক্তন স্ত্রী অমৃতা সিংয়ের প্রথম সন্তান সারার জন্মদিন । হঠাৎ এই কথা ঘোষণার জন্য আজকের দিনটিই কেন বেছে নিলেন তাঁরা ? তা অবশ্য জানা যায়নি । যাই হোক, এখন করিনার দ্বিতীয়বার মা হওয়াকে কেন্দ্র করে খুশির হাওয়া পতৌদি পরিবারে ।

Last Updated : Aug 12, 2020, 8:47 PM IST

ABOUT THE AUTHOR

...view details