পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 22, 2020, 1:25 PM IST

ETV Bharat / sitara

চন্দ্রগুপ্ত মৌর্যকে নিয়ে ছবি করতে চান কঙ্গনা

প্রাচীন ভারতে বিখ্যাত মৌর্য সাম্রাজ্যের প্রতিষ্ঠাতা চন্দ্রগুপ্ত মৌর্যকে নিয়ে ছবি করতে চান কঙ্গনা রানাওয়াত ।

Kangna Ranaut willing to make Chandragupta Maurya
Kangna Ranaut willing to make Chandragupta Maurya

মুম্বই : 2019 সালে 'মণিকর্ণিকা' ছবিতে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা । এছাড়াও বিভিন্ন জায়গায় তাঁর ইতিহাসপ্রীতির কথা প্রকাশ করেছেন অভিনেত্রী । এবার জানালেন যে, চন্দ্রগুপ্ত মৌর্যকে নিয়ে ছবি তৈরি করতে চান তিনি ।

সম্প্রতি বিহারে এক হিন্দি পত্রিকা আয়োজিত অনুষ্ঠানে কঙ্গনা ভোজপুরি গানের সুরে ভোজপুরি অভিনেতা রবি-কিষাণের সঙ্গে একটি নাচ পারফর্ম করেন । তারপর দু'জনে একটি প্রশ্নোত্তর পর্বে যোগ দেন । কথায় কথায় কঙ্গনা জানান যে, এই নিয়ে দ্বিতীয় বার বিহারে আসছেন কঙ্গনা ।

.

তিনি বলেন, "প্রথমবার যখন এসেছিলাম তখন আমি বাচ্চা ছিলাম । তাই এই রাজ্য়ের সৌন্দর্য এক্সপ্লোর করার সুযোগ পাইনি । আমার যোগগুরুর বাড়ি এখানে, তাই একটা অন্যরকম কানেক্ট খুঁজে পাচ্ছি ।"

এরপর কঙ্গনাকে প্রশ্ন করা হয়, বিহারের কোন ঐতিহাসিক চরিত্র অবলম্বনে তৈরি ছবির অংশ হতে চান তিনি ? উত্তরে অভিনেত্রী বলেন, "সেটা অবশ্যই চন্দ্রগুপ্ত মৌর্য হবে । ফিল্ম ইন্ডাস্ট্রির তরফ থেকে আমাদের ইতিহাসকে যতটা গুরুত্ব দেওয়ার ছিল ততটা দেওয়া হয়নি ।"

.

এরপর কিষাণ কঙ্গনাকে প্রশ্ন করেন যে, তিনি হঠাৎ এত মোটা হলেন কী করে..উত্তরে অভিনেত্রী বলেন তাঁর আসন্ন ছবি 'থালাইভি'-র জন্যই পুট অন করেছেন তিনি । 'থালাইভি' ছবিতে জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা ।

ABOUT THE AUTHOR

...view details