পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 13, 2020, 8:50 AM IST

ETV Bharat / sitara

কঙ্গনার আগুনে কে ঘি ঢালেন জানতে চান ?

কঙ্গনা রানাওয়াতের আগুনে কে ঘি ঢালেন ? কঙ্গনার সমস্ত অসম্ভব স্বপ্ন পূরণ করতে কে পাশে দাঁড়ান ? তিনি আর কেউ নন, কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেল । দীপাবলীর আগে সোশাল মিডিয়ার মাধ্য়মে দিদিকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী ।

kangana ranaut thanked sister rangoli chandel
kangana ranaut thanked sister rangoli chandel

মুম্বই : পৃথিবী যা-ই বলুক না কেন, কঙ্গনা রানাওয়াতের পাশে স্থিরভাবে দাঁড়িয়ে থাকেন তাঁর দিদি রঙ্গোলি চান্দেল । এই পরিবর্তনশীল পৃথিবীতে কঙ্গনার জীবনে চিরস্থায়ী সাপোর্ট সিস্টেম হলেন রঙ্গোলি । দিদিকে ধন্যবাদ জানালেন অভিনেত্রী ।

দু'জনের একটি সেলফি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, "আমি অনেক অসম্ভব স্বপ্ন দেখি । সবাই আমার বিরোধীতা করে । তবে যখনই আমি ওঁর চোখে বিশ্বাসের ঝলক দেখতে পাই, বুঝতে পারি যে সবকিছু ঠিক হয়ে যাবে ।"

কঙ্গনা আর রঙ্গোলির জুটি সোশাল মিডিয়াতে বেশ জনপ্রিয় । একে অপরের সমর্থন করতে সবসময় অ্যাক্টিভ তাঁরা দু'জন । তাঁদের কার্যকলাপ যে নেটিজেনরা খুব একটা পছন্দ করেন তা নয়, তবুও তাঁরা অপ্রতিরোধ্য, আক্রমণাত্মক । মজার বিষয় হল, দুই বোনের বিরুদ্ধে একই অভিযোগে FIR-ও দায়ের হয়েছে সম্প্রতি ।

কঙ্গনা লিখেছেন, "আমার আগুনের ঘি, আমার বোন রঙ্গোলিকে অনেক ধন্যবাদ ।"

উদয়পুরে ভাইয়ের বিয়ে সেলিব্রেট করে আপাতত মানালির বাড়ি ফিরছেন তাঁরা । দীপাবলীর আগে একটা সুন্দর সময় কাটিয়ে মন খুশি অভিনেত্রীর । দেখে নিন তাঁর পোস্ট...

ABOUT THE AUTHOR

...view details