পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 14, 2020, 12:07 PM IST

ETV Bharat / sitara

"আমায় দুর্বল ভেবে ওরা ভুল করেছে"

টুইটারে কঙ্গনা রানাওয়াতের পোস্ট । আজ মুম্বই ছেড়েছেন কঙ্গনা, তবে তিনি যে তাঁর প্রতি হওয়া অন্যায়কে ভোলেননি সেটাও বুঝিয়ে দিয়ে গেছেন ।

Kangana Ranaut to Maha govt
Kangana Ranaut to Maha govt

মুম্বই : সম্প্রতি টুইটার জয়েন করেছেন কঙ্গনা রানাওয়াত । তবে তাঁর টুইটার অ্যাকাউন্ট দেখলে তা বোঝার উপায় নেই । কারণ প্রতিদিন রাশি রাশি টুইট করেন কঙ্গনা, নিজের অস্তিত্বের প্রমাণ দেন । আজ মুম্বই থেকে মানালি ফিরেছেন কঙ্গনা, কিন্তু তিনি ভীষণভাবে মহারাষ্ট্রের সঙ্গে জড়িয়ে এখনও । তাঁর টুইটারে সর্বত্র মহারাষ্ট্রেরই ছোঁয়া ।

সাম্প্রতিক একটি পোস্টে কঙ্গনা লিখেছেন, "যখন রক্ষকই ভক্ষক হয়ে দাঁড়ায়, তখন লোকতন্ত্র চিরতরে অবলুপ্ত হয় ।" বুঝতে অসুবিধা হয় না কঙ্গনার তীর কোন দিকে ।

"আমায় দুর্বল ভেবে ওরা ভুল করেছে । এক নারীকে ভয় দেখিয়ে, অপমান করে ওরা আসলে নিজেদের ইমেজ ধুলোয় ঢাকছে ।", বক্তব্য কঙ্গনার ।

সৌজন্যে টুইটার

মুম্বই ছেড়েছেন বটে, তবে তাঁর মন বিষন্ন । যতদিন না তিনি তাঁর প্রতি হওয়া অন্যায়ের প্রতিশোধ নিচ্ছেন, ততদিন শান্তি নেই । যত দিন যাচ্ছে কঙ্গনা নিশ্চিত হয়ে যাচ্ছেন যে, মুম্বইকে 'পাক অধিকৃত কাশ্মীর' বলাটা একেবারে সঠিক ছিল ।

এইসব কথা আমরা নয়, কঙ্গনা নিজেই লিখেছেন টুইটারে । মুম্বইতে কাটানো "ভয়াবহ" দিনগুলো তাঁকে তাড়িয়ে বেড়াচ্ছে, জানিয়েছেন অভিনেত্রী । তাই মানালি ফিরলেও মুম্বই তথা মহারাষ্ট্র এত সহজে তাঁর পিছন ছাড়বে না, বোঝাই যাচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details