পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 17, 2020, 10:35 PM IST

ETV Bharat / sitara

"কোনও রাজনৈতিক দল আমায় সমর্থন করে না"

বললেন কঙ্গনা রানাওয়াত । সোশাল মিডিয়ায় লিখলেন, তাঁকে কোনও রাজনৈতিক দল, কোনও ব্যক্তি মানুষ, কোনও ধর্মীয় দল সমর্থন করে না । তবুও তিনি লড়ে যাবেন, নিজের বিবেকের কাছে মাথা উঁচু করে থাকার জন্য ।

kangana ranaut political party
kangana ranaut political party

মুম্বই : কঙ্গনা রানাওয়াত মানেই বিস্ফোরণ । কঙ্গনা রানাওয়াত মানেই বিতর্ক । তিনি যা বলেন বা করেন, তার জন্য বেশিরভাগ সময়ই তাঁকে সমালোচিত হতে হয়, লোকের কাছে অপ্রিয় হতে হয় । তবু তিনি কেন চুপ করে থাকেন না ? কেন তিনি লোকের চোখে ভালো হতে চান না ? নিজেই এই প্রশ্নের জবাব দিলেন অভিনেত্রী ।

কঙ্গনা লিখেছেন, এই ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কথা বলায় আজ ইন্ডাস্ট্রি তাঁর বিরুদ্ধে, সংরক্ষণের বিরুদ্ধে কথা বলায় হিন্দু ধর্মের মানুষ আজ তাঁর বিরুদ্ধে, করণি সেনার সঙ্গে লড়াই করায় রাজপুতরা তাঁর বিরুদ্ধে, ইসলামিস্টদের বিরুদ্ধে কথা বলায় মুসলিমরা তাঁর বিরুদ্ধে, খালিস্তানিদের বিরুদ্ধে কথা বলায় শিখরা তাঁর বিরুদ্ধে ।

শুধু তাই নয়, কোনও রাজনৈতিক দলও আজ কঙ্গনাকে সমর্থন করে না বলে দাবি করেছেন কঙ্গনা । তাও কেন তিনি একের পর এক বিস্ফোরক মন্তব্য করতে থাকেন ? কেন তিনি লোকের চোখে ভালো হতে চান না ?

জবাবে কঙ্গনা লিখেছেন, "কারণ, এই দুনিয়ার ওপারে একটা দুনিয়া আছে, যেটা আমার বিবেকবোধ দিয়ে তৈরি । সেখানে আমি সম্মানিত হই প্রতিদিন ।" দেখে নিন কঙ্গনার টুইট...

মুখে কঙ্গনা যা-ই বলুন না কেন, নেটিজেনরা বিশ্বাস করেন যে, কেন্দ্রীয় শাসকদলের হাত রয়েছে তাঁর উপর । প্রতিটি বক্তব্যে কঙ্গনা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি তাঁর সমর্থন ও শ্রদ্ধার কথা প্রকাশ করেন ।

ABOUT THE AUTHOR

...view details