পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Dec 4, 2020, 8:33 AM IST

ETV Bharat / sitara

"আমি কৃষকদের সঙ্গেই আছি"

কৃষি বিলের সমর্থন করতে গিয়ে কৃষকদের এই আন্দোলনকে বারবার অপমান করেছেন কঙ্গনা রানাওয়াত । এই নিয়ে সোশাল মিডিয়া তোলপাড় হওয়ার পর অভিনেত্রী বললেন, "আমি কৃষকদের সঙ্গেই আছি" ।

kangana ranaut with farmers
kangana ranaut with farmers

মুম্বই : কঙ্গনা রানাওয়াত যে ঠিক কী চাইছেন বোঝা দায় । প্রত্যেকদিন তিনি সোশাল মিডিয়ায় তৈরি করছেন নিত্যনতুন বিতর্ক । আর তাঁর বিরোধীতা করতে গেলেই কদর্য মন্তব্য করে বিরোধীকে চুপ করিয়ে দিচ্ছেন ।

কৃষি বিল ও সেই নিয়ে কৃষকদের আন্দোলন পুরো দেশকে নাড়িয়ে দিয়েছে । আর এরই মধ্যে টুইটারের মাধ্যমে অশান্তি ও বিভ্রান্তি ছড়াচ্ছেন কঙ্গনা । কৃষক আন্দোলনে সামিল হওয়া এক বৃদ্ধার সঙ্গে 'শাহিনবাগের দাদি' বিলকিস বানোকে গুলিয়ে ফেলে ভুয়ো খবর ছড়ানোর চেষ্টা করেছিলেন তিনি । বিষয়টি নিয়ে তোলপাড় সোশাল মিডিয়া ।

আর এরই মধ্যে নতুন টুইটে অন্য কথা কঙ্গনার । "আমি কৃষকদের সঙ্গেই আছি । গত বছর আমি কৃষিশিল্পকে নানাভাবে প্রোমোট করেছি । যতটা সম্ভব অনুদান দিয়েছি । কৃষকদের বিরুদ্ধে হওয়া অত্যাচারের বিরুদ্ধে গলা তুলেছি । একমাত্র এই কৃষি বিলই ওদের সমস্যার সমাধান করতে পারে ।", লিখেছেন তিনি ।

এর পরের টুইটে স্বভাবসিদ্ধ ভাষায় 'টুকরে টুকরে গ্যাং'-এর প্রসঙ্গ টেনেছেন কঙ্গনা । রাজনৈতিক ও ধর্মীয় রং না লাগালে তো তাঁর কোনও টুইটই সম্পূর্ণ হয় না ।

কঙ্গনা লিখেছেন, "কৃষকদের অনুরোধ করব যে, কোনও কমিউনিস্ট/খালিস্তানি টুকরে গ্যাংকে এই প্রতিবাদ মিছিলে অংশ নিতে দিও না । তোমাদের এই লড়াই ওরা হাইজ্যাক করে নেবে ।"

এই দেশে আবার শান্তি ফিরে আসবে, আশা অভিনেত্রীর । দেখে নিন তাঁর টুইট...

ABOUT THE AUTHOR

...view details