পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 1, 2021, 4:35 PM IST

ETV Bharat / sitara

টিম 'ধকড়'-এর জন্য নতুন বছরের পার্টি কঙ্গনার

টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন কঙ্গনা । সেখানে নিজের টিমের সদস্যদের সঙ্গে হাত মিলিয়ে ঘর সাজাতে দেখা গিয়েছে তাঁকে ।

asd
asdf

মুম্বই : কয়েকদিন আগেই মানালি থেকে ছুটি কাটিয়ে মুম্বই ফিরেছেন কঙ্গনা রানাওয়াত । আর এবার নিজের আপকামিং ছবি 'ধকড়'-এর গোটা টিমের জন্য নিউ ইয়ার পার্টি রাখলেন তিনি ।

টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন কঙ্গনা । সেখানে নিজের টিমের সদস্যদের সঙ্গে হাত মিলিয়ে ঘর সাজাতে দেখা গিয়েছে তাঁকে । সাদা রঙের গাউন পরে রয়েছেন তিনি । আর একটি বোর্ডকে সাজাচ্ছেন তাঁরা । সেই বোর্ডের উপর লেখা রয়েছে "2021 সালকে স্বাগত"। বোর্ডের চারিপাশ ফুল দিয়ে সাজিয়ে তোলা হয়েছে ।

এই ভিডিয়োর ক্যাপশনে লেখেন, "টিম ধকড়ের জন্য একটা ছোটো পার্টির আয়োজন করেছি । ছুটির আমেজের মধ্যেও গোটা টিম কাজ করে চলেছে । এতদিন পর বাড়িতে ফিরে খুবই ভালো লাগছে ।" আর পোস্টের শেষে লেখেন, "2021 তোমার দিকে তাকিয়ে রয়েছি ভালো হয়ে থেকো ।"

রজ়নীশ ঘাই পরিচালিত এই ছবিতে অ্যাকশন অবতারে দেখা যাবে কঙ্গনাকে । ছবিটির স্ক্রিনপ্লে লিখেছেন রীতেশ শাহ । আর এই ছবি প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবামাধ্যমকে অভিনেত্রী বলেছিলেন, "আমার ক্যারিয়ারের অন্যতম সেরা ছবি 'ধাকড়'। এরকম মহিলাকেন্দ্রিক অ্যাকশন ফিল্ম এই প্রথম ।"

সম্প্রতি জয়ললিতার বায়োপিক 'থালাইভি'-র শুটিং শেষ করেছেন কঙ্গনা । এছাড়াও একাধিক ছবি রয়েছে তাঁর হাতে । তার মধ্যে 'তেজস' অন্যতম । সেখানে একজন পাইলটের চরিত্রে দেখা যাবে তাঁকে ।

ABOUT THE AUTHOR

...view details