পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 30, 2020, 10:19 PM IST

ETV Bharat / sitara

"মোদিজী কতবার বোঝাবেন ? কীভাবে বোঝাবেন ?", ক্ষুব্ধ কঙ্গনা

নরেন্দ্র মোদি দেশের কৃষকদের জন্য কী কী করেছেন ? প্রায় পঞ্চাশ হাজার কোটি টাকা নূন্যতম সহায়ক মূল্য দিয়ে তিনি কৃষকদের থেকে ডাল কিনেছেন, পাঁচ লক্ষ কোটি টাকা নূন্যতম সহায়ক মূল্যে ধান কিনেছেন । সবাইকে একথা কতবার বোঝাবেন তিনি ? আর কীভাবে বোঝাবেন ? প্রশ্ন কঙ্গনা রানাওয়াতের ।

Kangana ranaut extends support to narendra modi
Kangana ranaut extends support to narendra modi

মুম্বই : কঙ্গনা রানাওয়াত যে নরেন্দ্র মোদিকে সমর্থন করেন, সেটা আর আলাদা করে বুঝিয়ে দিতে হবে না । সোশাল মিডিয়ায় করা বেশিরভাগ পোস্টেই নিজের রাজনৈতিক মতাদর্শ প্রকাশ করে থাকেন অভিনেত্রী । নরেন্দ্র মোদির কাজে কঙ্গনা মুগ্ধ, এটাই বারবার বলেছেন বিভিন্ন সময়ে । এবারও তার ব্যতিক্রম হল না ।

মঞ্চে উঠে মোদি দিচ্ছেন বক্তৃতা । ক্ষমতায় আসার পর থেকে তাঁর সরকার কৃষকদের জন্য কী কী করেছেন তা তিনি একটা একটা করে তুলে ধরছেন । প্রায় পঞ্চাশ হাজার কোটি টাকা নূন্যতম সহায়ক মূল্য দিয়ে তিনি কৃষকদের থেকে ডাল কিনেছেন, পাঁচ লক্ষ কোটি টাকা নূন্যতম সহায়ক মূল্যে ধান কিনেছেন...লম্বা লিস্ট দিয়েছেন মোদি । আর সেই ভিডিয়োটি শেয়ার করেছেন কঙ্গনা । ক্যাপশনে দিয়েছেন জোরালো বার্তা ।

তিনি লিখেছেন, "মোদীজি কতবার বোঝাবেন ? কীভাবে বোঝাবেন ? শাহিনবাগে যারা রক্তগঙ্গা বইয়ে দিয়েছিলেন, তারাও বুঝেছিলেন যে তাদের থেকে কেউ নাগরিকত্ব ছিনিয়ে নেয়নি । তবুও তারা দেশজুড়ে আতঙ্ক সৃষ্টি করেছিলেন আর পরে আন্তর্জাতিক পুরস্কারও জিতেছিলেন ।"

এই লেখার সঙ্গে একটা পরামর্শও দিয়েছেন কঙ্গনা । তিনি লিখেছেন, "আমাদের দেশে ধর্ম ও নৈতিক মূল্যবোধ তৈরি করা দরকার ।"

কঙ্গনার এই পোস্টে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া । দেখে নিন..

ABOUT THE AUTHOR

...view details