পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 30, 2020, 2:45 PM IST

ETV Bharat / sitara

"ছোটোবেলায় লোকে সাজ দেখে হাসত, এখন ফ্যাশন শোয়ের প্রথম সারিতে বসি আমি"

নিজের ছোটোবেলার সঙ্গে এই সময়ের তুলনা টানলেন কঙ্গনা রানাওয়াত । যে কঙ্গনাকে ছোটোবেলায় সাজগোজের জন্য লোকের কাছে হাসির পাত্রী হতে হয়েছে, সেই কঙ্গনাই আজ সারা বিশ্বের ফ্যাশন শো-গুলোর প্রথম সারিতে বসেন ।

kangana ranaut childhood picture
kangana ranaut childhood picture

মুম্বই : বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা কঙ্গনা রানাওয়াত । স্টাইলকে সাহসের সঙ্গে ক্যারি করার ক্ষমতা আছে তাঁর । ছোটো থেকেই সাজগোজের দিকে ঝোঁক ছিল কঙ্গনার । কিন্তু, সেই সময় তাঁকে নিয়ে হাসাহাসি করত লোকে । মনে করে দেখলেন অভিনেত্রী ।

ছোটোবেলার একটি ছবি শেয়ার করেছেন কঙ্গনা । সেখানে ছোট্টো অভিনেত্রী মুক্তোর মালায় সাজিয়েছেন নিজেকে । ক্যামেরার দিকে মুখ করে বেশ পোজ়ও দিয়েছেন কায়দায় ।

ছবিটি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, "যখন ছোটো ছিলাম, আমি নিজেকে মুক্তোয় সাজাতাম, নিজের চুল নিজে কাটতাম, থাই-হাই মোজার সঙ্গে হিল জুতো পরতাম । তখন আমার সাজ দেখে লোকে হাসত ।"

তারপর ? গল্পটা পালটে গেল কিছু সময়ের মধ্যেই । কঙ্গনা লিখেছেন, "গ্রামের সেই ভাঁড় এখন লন্ডন, প্যারিস, নিউ ইয়র্ক ফ্যাশন উইকের প্রথম সারিতে বসে । আর এই বছরগুলোয় আমি উপলব্ধি করেছি যে, ফ্যাশন শুধুমাত্র নিজেকে প্রকাশ করার মাধ্যম মাত্র ।"

ফ্যাশন শব্দটির একটি সুন্দর মানে শেয়ার করেছেন কঙ্গনা । ফ্যাশন উইকের প্রথম সারিতে বসে কেমন লাগছে তাঁকে ? সেই ঝলকও দিয়েছেন অভিনেত্রী । দেখে নিন পোস্ট...

ABOUT THE AUTHOR

...view details