পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 1, 2020, 6:05 PM IST

ETV Bharat / sitara

গুলির আওয়াজে কেঁপে উঠল কঙ্গনার বাংলো, তাও "নির্ভয়" অভিনেত্রী

শুক্রবার রাতে কঙ্গনা রানাওয়াতের মানালির বাড়ির সামনে শোনা যায় গুলির আওয়াজ । উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই এটা করা হয়েছে, দাবি অভিনেত্রীর । তবে প্রশ্ন করেই যাবেন "নির্ভয়" কঙ্গনা, জানালেন বিবৃতিতে ।

Kangna Ranaut gun shots
Kangna Ranaut gun shots

মুম্বই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের একাধিক প্রভাবশালী ব্যক্তিত্বের বিরুদ্ধে বিস্ফোরক সব মন্তব্য করে চলেছেন । অনেকের কাছে তিনি সমর্থন পাচ্ছেন, তবে বেশিরভাগ মানুষই কঙ্গনার বিপক্ষে চলে গেছেন । সুশান্তের মৃত্যুকে হাতিয়ার করে লাইমলাইটে আসার চেষ্টা করছেন তিনি, দাবি অনেকের । আর এই সবের মধ্যেই গুলির আওয়াজে কেঁপে উঠল কঙ্গনার মানালির বাংলো ।

কঙ্গনা মনে করছেন যে, কেউ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে তাঁকে ভয় দেখানোর জন্যই এটা করেছেন । কিন্তু, ভয় পাওয়ার পাত্রী নন তিনি, প্রশ্ন তিনি করেই যাবেন, বিবৃতিতে জানালেন কঙ্গনা ।

কঙ্গনার বিবৃতিতে বলা হয়েছে, "আমি বেডরুমে ছিলাম । রাত সাড়ে এগারোটার সময় মনে হল কোথাও যেন বাজি ফাটল । আমি প্রথমে বাজিই ভেবেছিলাম । তারপর আরও একবার একই আওয়াজ শুনতে পেলাম । তখন মনে হল যে এটা গুলির আওয়াজ হতে পারে । আট সেকেণ্ডের মধ্যে দু'বার গুলি করা হয় । আমি শিওর ওটা গুলিই ছিল ।"

তিনি আরও বলেন, "আমার মনে হয় স্থানীয় কেউ লোক ভাড়া করে কাজটা করিয়েছে । সাত-আট হাজার টাকা দিয়ে কাউকে রাজি করানো খুব একটা কঠিন নয় । সবাই বলছে যে, মুম্বইতে নাকি আমার জীবন দুর্বিসহ করে তোলা হবে । কিন্তু, সেটা তো মানালিতেই করা হচ্ছে ।"

কঙ্গনার বাড়ি..

সুশান্তের প্রসঙ্গ টেনে কঙ্গনা বললেন, "সুশান্তকেও এভাবেই ভয় পাওয়ানো হয়েছিল । দেশে এখন এভাবে খোলাখুলি গুন্ডাগিরি চলছে ? তবে আমি কিন্তু প্রশ্ন করেই যাব ।"

এই ঘটনার পর কুলুর ডিস্ট্রিক্ট পুলিশ অভিনেত্রীর বাড়িতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করেছে । তবে পুলিশ এখনও পর্যন্ত অভিনেত্রীর করা এই অভিযোগের কোনও প্রমাণ পায়নি ।

ABOUT THE AUTHOR

...view details