পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 31, 2019, 6:16 PM IST

ETV Bharat / sitara

ফিল্ম ইন্ডাস্ট্রিতে 60 বছর, গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন কমলের

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে 60 বছর কাটিয়ে দিলেন কমল হাসান। বিরাট আয়োজন করে এই বিশেষ মাইলস্টোনকে সেলিব্রেট করবেন অভিনেতা।

Kamal Hasan grand gala celebration

চেন্নাই : 1960 সালে শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন কমল হাসান। প্রথম ছবি 'কালাতুর কান্নাম্মা'-তেই প্রেসিডেন্ট'স গোল্ড মেডেল জেতেন তিনি। তারপর বিভিন্ন ভাষায় অসংখ্য ছবি করেছেন কমল। দেখতে দেখতে পেরিয়ে গেল 60 বছর। এই মাইলস্টোন অ্যাচিভমেন্টকে সেলিব্রেট করতে তিন দিন ব্যাপী গ্র্যান্ড সেলিব্রেশনের আয়োজন করতে চলেছেন অভিনেতা।

ছবি সৌজন্যে IANS

নভেম্বর মাসের 7 থেকে 9 তারিখ অবধি চলবে এই অনুষ্ঠান। চেন্নাই ও কমলের জন্মস্থান পারামাকুদিতে স্থান পাবে এই তিন দিন ব্যাপী ইভেন্ট। সেলিব্রেশনের অঙ্গ হিসেবে কমল সবার প্রথমে তাঁর মেন্টর এবং বিখ্যাত লেখক ও পরিচালক শ্রী কে.বালচন্দরের একটি মূর্তী উন্মোচন করবেন। এই ইভেন্টে সুপারস্টার রজনীকান্তেরও থাকার কথা। কমল হাসানের নিজ প্রতিষ্ঠিত কোম্পানি 'রাজ কমল ফিল্ম ইন্টারন্যাশনাল'-এর পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে।

হাসিমুখে...

সেই সূত্রেই জানা যাচ্ছে যে, মিউজ়িক মায়েস্ত্রো ইলিয়ারাজাকে শ্রদ্ধা জানিয়ে একটি মিউজ়িকাল অ্যারেঞ্জমেন্ট তৈরি করা হচ্ছে। ইভেন্টের শেষ দিন সেই সংগীতময় উপস্থাপনার মধ্যে দিয়েই শেষ হবে অনুষ্ঠান। কমল হাসানকে অনেক শুভেচ্ছা ETV ভারত সিতারার পক্ষ থেকে।

IANS সূত্রে জানা যাচ্ছে এই খবর।

ABOUT THE AUTHOR

...view details