পশ্চিমবঙ্গ

west bengal

"প্রেগন্যান্ট হয়েছি বলেই যে বিয়ে করে নিতে হবে তেমনটা নয়"

By

Published : Nov 17, 2019, 4:15 PM IST

গাই হার্সবার্গের সঙ্গে সম্পর্কে রয়েছেন কালকি কেঁকলা । জানুয়ারিতেই তাঁদের প্রথম সন্তানের জন্ম দেবেন তিনি । কিন্তু, কালকির বিয়ে নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন । তার উত্তরে তিনি বলেন, "বিয়ে যে করতে চাই না এমন নয় । তবে শুধুমাত্র প্রেগন্যান্ট বলেই যে আমাকে এখনি বিয়ে করতে হবে তেমনটা চাই না । যদি কখনও প্রয়োজন পড়ে তখন ভেবে দেখব । আমরা একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ । আমাদেরও তাই ।"

df

মুম্বই : মাতৃত্বের স্বাদ প্রথমে বুঝতেই পারেননি কালকি কেঁকলা । পরে গর্ভস্থ সন্তানের হৃদস্পন্দন শুনে আনন্দে আত্মহারা হয়ে উঠেছিলেন । তবে প্রেগন্যান্ট বলেই যে এখনই তাঁকে বিয়ে করতে হবে তা কখনওই নয় । সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা জানিয়েছেন অভিনেত্রী নিজেই ।

গাই হার্সবার্গের সঙ্গে সম্পর্কে রয়েছেন কালকি । কয়েক মাস আগেই নিজের প্রেগন্যান্সির কথা জানিয়েছিলেন তিনি । সোশাল মিডিয়ায় একাধিক ছবিও পোস্ট করেছেন । কিন্তু, মাতৃত্বের স্বাদ প্রথমে বুঝতে পারেননি কালকি । বলেন, "ভাবিনি যে মা হব । প্রথম দু'মাস মাতৃত্বের স্বাদ বুঝতে পারিনি । মনে কোনও কেউ যেন ভেতর থেকে আমাকে শুষে নিচ্ছে । কিন্তু, যখন প্রথম গর্ভস্থ সন্তানের হৃদস্পন্দন শুনলাম তখন উত্তেজিত হয়ে গিয়েছিলাম ।" জানুয়ারিতেই সম্ভবত সন্তানের জন্ম দেবেন তিনি ।

পাশাপাশি নিজের বিয়ে নিয়েও মুখ খুলেছেন কালকি । বলেন, "বিয়ে যে করতে চাই না এমন নয় । তবে শুধুমাত্র প্রেগন্যান্ট বলেই যে আমাকে এখনি বিয়ে করতে হবে তেমনটা চাই না । যদি কখনও প্রয়োজন পড়ে তখন ভেবে দেখব । আমরা একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ । আমাদেরও তাই ।"

প্রেগন্যান্ট অবস্থায় সোশাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন কালকি । অনেকেই তাঁর স্বামীর বিষয়ও জিজ্ঞাসা করেছেন । তাতে অবশ্য যায় আসে না তাঁর । কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, "অন্তঃসত্ত্বা না হলেও আপনাকে নিয়ে গসিপ হতে পারে। যদি আপনি সেলিব্রিটি না হয়ে সাধারণ মানুষ হন, তাতেও কিছু মানুষ আপনাকে ট্রোল করবেই। প্রত্যেক মানুষের মতামত ভিন্ন, তাই আমার কাছে ট্রোলিং ঠিক আছে ।"

ABOUT THE AUTHOR

...view details