পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

লকডাউনে মাকে মিস করছেন কাজল

লকডাউনের মধ্যে মাকে মিস করছেন কাজল । তনুজার সঙ্গে তোলা একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে কাজল লেখেন, "মাকে মিস করছি...কোয়ারেন্টাইনের 45দিন পূরণ করলাম..."।

By

Published : Apr 24, 2020, 2:54 PM IST

df
sf

মুম্বই : কোরোনা সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে জারি লকডাউন । হাতে কোনও কাজ না থাকায় এই মুহূর্তে গৃহবন্দী তারকারা । বাদ যাননি কাজলও । কিন্তু, লকডাউনের মধ্যে মা তনুজার সঙ্গে দেখা করতে পারছেন না তিনি । আর সেই কারণে খুবই মন খারাপ তাঁর ।

কোরোনা সংক্রমণের আশঙ্কায় অনেকদিন আগেই বন্ধ করে দেওয়া হয় শুটিং । ফলে এখন হাতে কোনও কাজ নেই তারকাদের । বাড়িতে বসেই দিন কাটছে তাঁদের । তার মধ্যে বাড়ির কাজ করে সময় কাটাচ্ছেন অনেকেই । কেউ ঘর পরিষ্কার করছেন, তো কেউ বাসন মাজছেন, আবার কাউকে বাগানে থাকা গাছের পরিচর্যা করতেও দেখা গিয়েছে । এর পাশাপাশি কারও বেশিরভাগ সময় কাটছে হেঁশেলের মধ্যেই । কারণ প্রিয়জনদের জন্য নিত্য নতুন পদ রাঁধার সময় হিসেবে এই লকডাউনকেই বেছে নিয়েছেন তাঁরা । এই পরিস্থিতিতে মুম্বইতে সন্তানদের সঙ্গে নিজের বাড়িতেই রয়েছেন কাজল ।

কিন্তু, লকডাউন থাকায় মায়ের কাছে যেতে পারছেন না । অনেকদিন ধরেই মায়ের সঙ্গে দেখা হয়নি তাঁর । মায়ের সঙ্গে তোলা একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিজের দুঃখের কথা জানিয়েছেন অভিনেত্রী । ছবির ক্যাপশনে লেখেন, "মাকে মিস করছি...কোয়ারেন্টাইনের 45দিন পূরণ করলাম..."।

তবে শুধু কাজলই নয় । এই পরিস্থিতিতে প্রিয়জনদের সঙ্গে দেখা করতে পারছেন না অনেক তারকাই । তাঁদের মধ্যে রয়েছেন করিনা কাপুর খান ও করিশ্মা কাপুরও । এই সময়ে একে অপরের সঙ্গে দেখা করতে পারছেন না, ঘুরতে পারছেন না । এমনকী, যেতে পারছেন না বাবা-মায়ের কাছেও । আর সেই কারণে খুবই মন খারাপ তাঁদের । সেকথা বেশ কিছুদিন আগে শেয়ারও করেন তাঁরা ।

কাজের দিক থেকে ডিজিটালে ডেবিউ করতে চলেছেন কাজল । 'ত্রিভাঙ্গা' ছবিতে কাজ করবেন তিনি । ছবির পরিচালনায় রেণুকা শাহানি । কাজল ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে মিথিলা পালকর, তানভি আজমি ও কুণাল রায় কাপুর ।

ABOUT THE AUTHOR

...view details