পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 6, 2019, 7:54 PM IST

ETV Bharat / sitara

প্রেমিকাকে চড় মারার স্বাধীনতা না থাকলে সেটা প্রেম নয় : পরিচালক সন্দীপ

'কবীর সিং' বক্স অফিসে প্রায় ২১৮ কোটি টাকা উপার্জন করে ফেলেছে। তবে এখনও ছবিটির ব্যাপারে কিছু কিছু অসন্তোষ রয়েছে দর্শকের মধ্যে। কবীর সিংয়ের চরিত্রায়ণ নিয়ে দ্বিমত রয়েছে দর্শকের মধ্যে। সে যখন তখন তার প্রেমিকার গায়ে হাত দেয়, যেখানে সেখানে তাঁর প্রেমিকাকে ছোঁয়। অনেক ফেমিনিস্টই এই কারণে বিরোধীতা করেছেন ছবিটির, বিশেষ করে এরকম একজনকে ছবিতে গ্লোরিফাই করা নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন তাঁরা।

কবীর সিং

মুম্বই : সম্প্রতি একটি জনপ্রিয় চ্যাট শোয়ে আসেন ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ওয়াঙ্গা। সেখানে এসে তিনি বলেন, "প্রেমিকাকে চড় মারার স্বাধীনতা না থাকলে সেটা প্রেম নয়"।

তিনি বলেন, "আমি যখন ফিল্মটা শুরু করি, আমি জানতাম ছবিটা বক্স অফিসে বিরাট সাফল্য় পাবে। তবে এই মাত্রায় পৌঁছে যাবে সেটা ভাবিনি।"

পৌরুষের এরকম টক্সিক প্রদর্শন নিয়ে সন্দীপকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "যখন তুমি ভীষণভাবে কারো প্রেমে পড়, কারো সাথে গভীরভাবে যুক্ত হয়ে যাও, আর তারপরও যদি একে অপরকে চড় মারার স্বাধীনতা না থাকে, তাহলে সেটা প্রেম নয়।"

শুধু তাই নয়, যাঁরা 'কবীর সিং'-এর সমালোচনা করেছেন, তাঁদের 'পরজীবী' বলেও আখ্যা দেন সন্দীপ। সন্দীপের এই মন্তব্যে চমকেছেন বলিউডের অনেকেই।

ABOUT THE AUTHOR

...view details