পশ্চিমবঙ্গ

west bengal

মুক্তির তিন দিনেই বাজিমাত কবীরের...

By

Published : Jun 24, 2019, 2:57 PM IST

'অর্জুন রেড্ডি'-র অফিশিয়াল রিমেক 'কবীর সিং'। দক্ষিণ ভারতের সুপারহিট এই ছবি পুনরায় কতটা সাড়া ফেলতে পারবে বক্স অফিসে, সেই নিয়ে সংশয় ছিল অনেকের মনেই। সেই সংশয় নস্যাৎ করে দিল ছবিটির বক্স অফিস কালেকশন।

শাহিদ কাপুর

মুম্বই : একজন মানুষ যে 'না' শুনতে পারে না, কেউ তাকে ফিরিয়ে দিলে সে সবকিছু তছনছ করে দিতে পারে। হয়তো নীতিগত দিক দিয়ে আমরা এরকম মানুষকে সমর্থন করি না। তবে 'কবীর সিং' ছবিতে এই মানুষটিকে দেখতেই সিনেমা হলে ভিড় জমাচ্ছেন দর্শক। মুক্তির তিন দিনেই ছবিটি ৭০ কোটি টাকা উপার্জন করেছে বক্স অফিসে।

IANS সূত্রে জানা যাচ্ছে, ২১ জুন অর্থাৎ মুক্তির দিন ছবিটি ২০.২১ কোটি টাকা কালেক্ট করেছে। শনিবার অর্থাৎ মুক্তির দ্বিতীয় দিনে ২২.৭১ কোটি টাকা ও রবিবার ২৭.৯১ কোটি টাকা উপার্জন করে 'কবীর সিং'। সব মিলিয়ে তিন দিনে ৭০.৮৩ কোটি টাকা উপার্জন করেছে শাহিদ-কিয়ারা অভিনীত ও সন্দীপ রেড্ডি ওয়াঙ্গা পরিচালিত এই ছবি।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন ভূষণ কুমার-মুরদ খেতানি-অশ্বিন ভারদে। IANS কে দেওয়া একটি বিবৃতিতে তাঁরা জানিয়েছেন, "আমরা আমাদের টিম নিয়ে গর্বিত। প্রোডাকশন প্ল্যানটা আমরা এমনভাবে সাজিয়েছি, যাতে ছবিটা দেশের সর্বনিম্ন স্তর অবধি পৌঁছতে পারে।"

ট্রেলার মুক্তির পর থেকেই ছবিটি দেশ জুড়ে, বিশেষ করে ইয়ুথ প্রজন্মের কাছে একটা সেনসেশন হয়ে উঠেছিল। জনপ্রিয় হয়েছিল একটার পর একটা মুক্তি পাওয়া গানগুলোও।

ABOUT THE AUTHOR

...view details