পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / sitara

লড়াইয়ে ঘুরে দাঁড়াতে টিম ইন্ডিয়াকে উৎসাহ অমিতাভের

ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্টের তৃতীয় দিন ভারতীয় দলের কাছে নিছক একটা খারাপ দিন ছিল । আর এমন খারাপ দিন সবার জীবনেই আসে বলে মনে করেন অমিতাভ বচ্চন ।

By

Published : Dec 21, 2020, 10:16 AM IST

asd
asd

মুম্বই : টিম ইন্ডিয়াকে বর্ডার গাভাসকাল ট্রফিতে ঘুরে দাঁড়ানোর জন্য উৎসাহিত করলেন অমিতাভ বচ্চন । "ধাক্কার জবাব দিতে হবে কামব্যাকের মাধ্যমে !!" কার্যত ভারতীয় দলকে এই ভাবেই উৎসাহিত করেন তিনি । তাঁর মতে, ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্টের তৃতীয় দিন ভারতীয় দলের কাছে নিছক একটা খারাপ দিন ছিল । আর এমন খারাপ দিন সবার জীবনেই আসে বলে মনে করেন তিনি ।

এ প্রসঙ্গে টুইটারে অমিতাভ লেখেন, "ভারত বনাম অস্ট্রেলিয়া প্রথম টেস্ট..!! দুশ্চিন্তা কোরো না টিম ইন্ডিয়া...নিছক একটা খারাপ দিন...আমরা ঘুরে দাঁড়াতে পারি...আমাদের সবার জীবনেই খারাপ দিন আসে...তবে...ধাক্কার জবাব দেওয়া যাবে কামব্যাকেই !!"

ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্টের তৃতীয় দিনে 36 রানে গুটিয়ে যায় ভারতের দ্বিতীয় ইনিংস । ডান হাতে চোট পাওয়ায় খেলার মাঝেই মাঠ ছাড়তে হয়েছিল শামিকে । ভারতের হয়ে সর্বোচ্চ 9 রান করেন ময়াঙ্ক আগারওয়াল । অন্যদিকে প্যাট কামিন্সের বলে ক্যামেরুন গ্রিনের হাতে ক্যাচ দিয়ে 4 রানে মাঠ ছাড়েন অধিনায়ক বিরাট কোহলি । জবাবে ব্যাট করতে নেমে মাত্র 2 উইকেট হারিয়ে নির্দিষ্ট লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় অস্ট্রেলিয়া ।

আর ভারতীয় দলের এই খারাপ পারফরম্যান্সের পরই সোশাল মিডিয়ায় ট্রোলড হন কোহলি । এমনকী, তাঁর খারাপ পারফরম্যান্সের জন্য দায়ি করা হয় অনুষ্কা শর্মাকে । সেখানেই ভারতীয় দলের পাশে দাঁড়ান অমিতাভ । তাঁদের উৎসাহিত করার চেষ্টা করেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details