পশ্চিমবঙ্গ

west bengal

ব্যর্থতাকে ভয় পাই না : জন আব্রাহাম

By

Published : Dec 30, 2019, 9:38 AM IST

"কোনও মানুষ যদি ব্যর্থতাকে ভয় না পান, তাহলে তিনি যে কোনও কাজ করতে পারেন । কারণ তাঁর কাছে ব্যর্থতা ও সফলতার পরিমাপ সমান ।" একটি চ্যাট শো-তে ব্যর্থতা প্রসঙ্গে একথা বলেন জন আব্রাহাম ।

fg
dfg

মুম্বই : ব্যর্থতাকে একেবারেই ভয় পান না জন আব্রাহাম । আর তাই ব্যর্থতাও তাঁর উপর কোনও প্রভাব ফেলতে পারে না । এমনকী, ব্যর্থতা ও সফলতার পরিমাপও তাঁর কাছে সমান বলে জানিয়েছেন এই অভিনেতা ।

সম্প্রতি একটি চ্যাট শো-তে গিয়েছিলেন জন । সেখানেই ব্যর্থতা নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, "আমি মধ্যবিত্ত পরিবারের ছেলে । আজও সেই সব বিষয়গুলিকে যথেষ্ট গুরুত্ব দিই । সব থেকে বড় বিষয় হল আমি ব্যর্থতাকে ভয় পাই না । কোনও মানুষ যদি ব্যর্থতাকে ভয় না পান, তাহলে তিনি যে কোনও কাজ করতে পারেন । কারণ তাঁর কাছে ব্যর্থতা ও সফলতার পরিমাপ সমান । তাই ব্যর্থতা আমার উপর কোনও প্রভাব ফেলতে পারে না ।"

জনের সবথেকে ভালো বন্ধু হলেন একজন অটো রিকশা চালক । তাঁর নাম সুকু । জন বলেন, "সুকু আমার খুব ভালো বন্ধু । ও রোজ আমাকে অটো করে বাড়ি থেকে নিয়ে অফিসে দিয়ে আসে, তারপর আবার বাড়ি পৌঁছে দেয় । আমি ওর সঙ্গে তামিল ছবি 'কাখা কাখা' দেখতে গিয়েছিলাম । সিনেমাটি দেখে খুব ভালো লাগে । তারপর সেটি রিমেক করি । রিমেক ছবির নাম 'ফোর্স'।"

একজন অভিনেতা হয়েও তারকাদের মতো জীবনযাপন করতে একেবারেই না পসন্দ জনের । খুব স্বাভাবিকভাবে জীবনযাপন করেন তিনি । এমনকী, নিজের জন্য বেশি টাকা খরচ করতেও পছন্দ করেন না । এরপর ছুটি নিয় প্রশ্ন করা হলে তিনি বলেন, "আমি খুব কাজ পাগল মানুষ । গত 18 বছরে মোট পাঁচদিনের ছুটি নিয়েছি ।"

কাজের দিক থেকে বেশ কয়েকটি ছবি রয়েছে জনের হাতে । 'মুম্বই সাগা', 'সত্যমেভ জয়তে ২' ও 'অ্যাটাক'। শেষবার অনীজ় বাজ়মির 'পাগলপন্তি' ছবিতে দেখা গিয়েছিল তাঁকে ।

ABOUT THE AUTHOR

...view details