পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jul 16, 2019, 11:32 PM IST

ETV Bharat / sitara

পতঞ্জলি-কে নিয়ে মজা? ট্রোলড হলেন জাভেদ জ়াফরি

সোশাল মিডিয়ায় প্রতিদিনই কেউ না কেউ ট্রোলড হচ্ছেন। বিশেষ করে কোনও তারকার মন্তব্য বা শেয়ার করা ছবি প্রতি মুহূর্তে স্ক্যানড হচ্ছে সোশাল মিডিয়া ব্যবহারকারীদের চোখের তলায়। এবার জাভেদ জ়াফরির শেয়ার করা একটি জোক নিয়ে তোলপাড় হল সোশাল মিডিয়া।

জাভেদ জ়াফরি

মুম্বই : পতঞ্জলি-র প্রোডাক্ট ব্যবহার করেন এই দেশের এক বিশাল সংখ্যক মানুষ। ২০০৬ সাল থেকে শুরু করে এই ক'বছরে একটা বিশাল ব্র্যান্ডনেম তৈরি করে ফেলেছে এই কোম্পানি। এরকম একটা ব্র্যান্ডনেম নিয়ে মজা করে রীতিমতো ট্রোলড হলেন জাভেদ।

তাঁর শেয়ার করা জোকটিতে পতঞ্জলি-র তৈরি করা নুন নিয়ে একটি মজার মন্তব্য ছিল। যদিও জাভেদ উপরেই লিখেছেন যে, জোকটি তিনি এক বন্ধুর কাছ থেকে পেয়েছেন, তা সত্ত্বেও সোশাল মিডিয়া ব্যবহারকারীদের খুব একটা ফারাক পড়েনি।

কেউ লিখেছেন, "নুন বাতাসের আর্দ্রতাকে শুষে নেয়। জল অ্যাবজ়র্ব করার ক্ষমতা পাথরের থেকে অনেক কম। কোনও দিন বিজ্ঞান পড়েছ?"

তো কেউ আবার লিখেছেন, "ফুড প্যাকেজিং টেকনিকের ব্যাপরে কোনও জ্ঞান ছাড়াই আপনি এই টুইট করছেন। যদি সময় থাকে তো 'ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ড অথোরিটি অফ ইন্ডিয়া'-র ওয়েবসাইটা পড়ে দেখবেন।"

তবে যোগ্য জবাব দিয়েছেন জাভেদ। তিনি লিখেছেন, "কমেডি আর রসিকতার কোনও জ্ঞান ছাড়াই আপনি এই টুইট করছেন। সময় থাকলে কোনও কমেডি ওয়েবসাইটে ঢুকে দেখবেন।"

ABOUT THE AUTHOR

...view details